ছবিটি যদি যুম করে দেখেন তাহলে চমকে যাবেন…

0
3887

আমরা যখন সিনেমা দেখি তখন মনে কতই না কল্পনা চলে। মনে মনে ভাবি তাদের জীবন কেমন? তারাও কি আমাদের সাধারণ মানুষদের মতো কিছু করে? তারা কি খায়, বাড়িতে কেমন পোশাক পড়ে থাকে, বাড়িতে থকলেও কি মেকআপ নিয়ে থাকে? ইত্যাদি নানা রকম প্রশ্ন চলতে থাকে আমাদের মনে। আমারা সেই প্রশ্নের উত্তর পাইনা।

রঙিন পর্দায় আমরা যাদের দেখি তাদের আসল জীবন কেমন তা জানার আগ্রহ আমাদের সকলের মনেই থাকে। তাহলে আপনাদের আজ বলি তাদের জীবন আমাদের থেকে অনেক আলাদা। আমারা যেমন আমাদের কাজের শেষে সপ্তাহের ছুটিতে ঘুরতে বেড়াতে যেতে পারি তারা কিন্তু সেসব একদম পারেন না।

তারা যখন নিজেদের কর্মব্যাস্ত জীবন থেকে কিছু দিনের ছুটি নেয়, সেই ছুটি পেতেও তাদের অনেক কষ্ট করতে হয়। তাদের যদি কখনো ইচ্ছা হয় ছুটিতে কোন ব্যাস্ত জায়গায় ঘুরতে বেড়াতে যাওয়ার যেখানে সকলে যায়, তাদের ইচ্ছা থাকলেও সেখানে যেতে পারেনা।

যদি তারা যায় তাহলে তাদের ছুটি বিপদজনক হয়ে ওঠে। আর সেটা হয় সাধারণ মানুষের কারনেই। তাই তারা এরকম কোন ব্যাস্ত জায়গায় গেলে নিজেদের সাধারণ মানুষের থেকে লুকিয়ে রাখার চেষ্টা করে। আজ আপনাদের এমন এক সেলিব্রিটির কথা বলব যে ছুটির দিনে এক ব্যাস্ত জায়গায় গিয়ে নিজেকে লুকিয়ে রেখেছিলেন সাধারণ মানুষের থেকে।

আপনারা উপরের ছবিতে মুখ ঢাকা অবস্থায় যাকে দেখছেন তিনি আর কেউ নন, তিনি হলেন বলিউডের বিখ্যাত নায়িকা মাধুরী দীক্ষিত। নিজের বিয়ের ১৮ বছর পূর্তি উপলক্ষে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বেড়িয়েছেন মাধুরী।

২০১৩ সালে তিনি তাজমহলে গিয়েছিলেন একটি চা-এর বিজ্ঞাপনের জন্য। সেটা ছিল তাজমহলে করা কোন বিজ্ঞাপনের জন্য প্রথম শুটিং। ১৯৯৯ সালে ১৭ই অক্টোবর ডাক্তার নেনে’কে বিয়ে করেন মাধুরী। শাহরুখ খানের বিপরীত রোলে ‘দেবদাস’  ছবিতে দেখা গিয়েছিল মাধুরীকে।

তারপর বিদেশে পাড়ি দিয়েছিলেন তিনি। আরিন ও রায়ান নামে তাদের দুটি ছেলেও আছে। তবে বেশিদিন নিজেকে বলিউড থেকে দূরে সরিয়ে রাখতে পারেন নি। ২০১১ সালে পুনরায় দেশে ফিরে আসেন। তার পক্ষে বাইরে জনসমক্ষে যাওয়া খুবই অসুবিধাজনক। তাই তিনি নিজের মুখ ঢেকে পরিবারের সঙ্গে তাজমহল দেখতে গিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here