৭ টি ছবি যা দেখলে হাসতে হাসতে আপনার পেট ব্যাথা হয়ে যাবে, ৫ নাম্বর ছবিটি মারাত্মক.. .

0
6412

‘লাফটার ইস দা বেস্ট মেডিসিন’। হাঁসির থেকে ভালো ওষুধ আর কিছু নেই, সেকথা পৃথিবীর বেশিরভাগ মানুষই স্বীকার করেন। এমনকি চিকিতসকরাও একথায় বিশ্বাস করেন। বর্তমান জীবনে মানুষের হাঁসির খুবই অভাব। কর্মব্যাস্ত জীবনে তাই দানা বাঁধছে ডিপ্রেশন, ক্লান্তির মতো ছোটখাটো অসুখ। এই সব অসুখগুলি রূপ নিচ্ছে বড় অসুখের। কিন্তু মানুষ কিভাবে ভালো থাকবে ? ভালো থাকার উপায় কি ?

তারা যাচ্ছেন চিকিৎসকের কাছে, এমনকি মনোবিদের কাছেও। কিন্তু লাভ হচ্ছে কি কিছুর ? বরং বেড়ে যাচ্ছে আরো অনেক ডিপ্রেশনের খবর যা এখনও পর্যন্ত একদমই কমাতে পারছেন না ডাক্তাররা। এর প্রতিকার কি হতে পারে ? কিভাবে এসবের হাত থেকে মুক্তি পেয়ে কেবলমাত্র হাসতে শিখবে মানুষ ? এই দুশ্চিন্তা থেকে মুক্তির উপায় কি ? উপায় নিশ্চই আছে। আজকের প্রতিবেদনতটি তাদের জন্যই যারা হাঁসতে ভুলে গেছেন। দেখুন ছবিগুলি আর হাসুন মনভরে…

এই ছবিটি দেখুন, সাইকেল চালানোর সময় লোকে সামনের দিকে তাকিয়ে সাইকেল চালায়। যাতে তারা রাস্তা দেখে চালাতে পারে। কিন্তু এক্ষেত্রে লোকটি পিছনের দিকে তাকিয়ে সাইকেল চালাচ্ছে যেখানে সে কিছু একটা ভালোভাবে দেখতে চাইছে। ছবিটি দেখে আপনি তো বুঝতেই পারছেন সেটা কি ?

বাইকে সাইকেলের বেল। দেখেছেন কখনো এমন জিনিষ ? না দেখলে দেখে নিন। হয়তো বাইকের হর্ন খারাপ হয়ে গেছে, তাই লাগিয়ে দিয়েছে সাইকেলের বেল। এমন অদ্ভুত কাজ শুধুমাত্র খুব বুদ্ধিমান ব্যাক্তিরাই করতে পারেন।

জলে নামতে ভয় ? সাঁতার জানেন না ? কোন চাপ নেই। আপনাকে ভাসিয়ে রাখবে এই খালি বোতলগুলি। জিনিসের সঠিক ব্যবহার সঠিক সময়ে করতে শিখলে আপনিও অনেক কিছু করতে পারবেন।

চুমু খাওয়া অবশ্যই ভালো জিনিস। কিন্তু তাই বলে আমার অটোয় নয়। পার্কে, মাঠে, ঘাটে, যেখানে খুশি গিয়ে চুমু খান। শুধু আমার এই অটোকে বাদ দিন। কাকার মনের ভাব অন্তত এইরকমই…

ছোট শিশুর সঙ্গে ছবি তোলার সময় বাবা কিছু একটা গন্ধ পেলো। বাবা না দেখতে পেলেও তার দাদা দেখতে পেয়েছে যে কিছু একটা হলুদ জিনিস তার বাবার জামা দিয়ে গড়াচ্ছে।

মাথাটা শরীরের তুলনায় অনেক বড় লাগছে। কিন্তু আমার প্রশ্ন সেটা নয় আমার প্রশ্ন হল যে এই মেয়েগুলো কি অনুকরণ করার চেষ্টা করছে ?

হে ভগবান! আমি প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছিলাম। কিন্তু তখন আমি আবিষ্কার করলাম যে এটা গোড়ালি ছাড়া অন্য কিছু নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here