শ্রাবন্তীর থেকে বেশি সুন্দরী তার বোন, তার ছবিগুলি দেখলে আপনি চমকে যাবেন…

0
12951

বিভিন্ন সিনেমা পত্রিকা অথবা মিডিয়ার ছড়ানো রসালো খবরের মাধ্যমে টলিপাড়ার অভিনেত্রীদের আপনারা কম বেশী সকলেই চেনেন। অনেক অভিনেত্রীই নিজের অভিনয়ের জোরে টলিপাড়ায় নিজের নাম করেছেন। তারা কমার্শিয়াল সিনেমায় কাজ করলেও মানুষজন তাদের চেনেন এবং জানেন। তাদেরই মধ্যে একজন হলেন শ্রাবন্তী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বিভিন্ন সিনেমায় নামী হিরোদের সাথে নায়িকা হিসেবে আমরা প্রায়ই দেখতে পাই। তার অভিনয়ে মুগ্ধ হই আমরা। কিন্তু তার পরিবারের আর একজন যে সিনেমায় আছেন এবং সিনেমা জগত কাঁপিয়ে বেড়াচ্ছেন সে খবর আমরা অধিকাংশ মানুষই জানি না।

বা বলা ভালো আমরা জানি না যে তারা একই পরিবারের সদস্য। এইরকম ঘটতে দেখলে সাধারণত আমরা খুবই অবাক হয়ে পড়ি এবং চেষ্টা করি তাকে চিনে নেওয়ার। কৌতূহল ও আগ্রহ নিয়ে বসে থাকি অচেনা মানুষটিকে জানার জন্য।

আপনারা সবাই শুনেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথা, কিন্তু জানেন কি তার একজন দিদি আছেন। তিনিও একজন ভালো অভিনেত্রী। শুধু ভালোই নয়, অভিনয় জগতে তারও নাম আছে রীতিমতো ? আপনার অবাক হয়ে যাওয়া মুখটা দেখেই বোঝা যাচ্ছে যে আপনি জানতেন না। আসুন আপনাকে জানানো যাক।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দিদির নাম স্মিতা, স্মিতা চট্টোপাধ্যায়। তিনি ক্রোধ, ১০০ পার্সেন্ট লাভ, পথের শেষ কথায় ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন এবং খুব ভালো অভিনয় করেছেন। তারা দুই বোন সবসময় খুনসুটি করার মাধ্যমে ভালো থাকেন। একে অপরের পিছনে লাগতে তাদের প্রায়ই দেখা যায়।

ভাবছেন আমি কি করে জানলাম ? আরে দাদা সোশ্যাল মিডিয়া। ইন্সটাগ্রামের যুগে কি আর ওসব জানার কোন কষ্ট আছে মশাই ? স্টার জলসায় অভিনীত মৌচাক সিরিয়ালে স্মিতা একটি দারুণ ভূমিকায় অভিনয় করেছেন তার জন্য তিনি শপথ ছবির পরিচালকের কাছে ডাক পেয়েছিলেন।

শোনা যায় শ্রাবন্তীর সাথে তার মিল দেখে খুবই অবাক হয়েছিলেন পরিচালক। তবে তাকে শুটিং ফ্লোরে আনার কৃতিত্ব সবটুকু তিনি বোনকেই দেন। বোন নাকি ছেলেবেলা থেকেই বলতেন এত ভালো নাচ করিস আর এত ভালো এক্সপ্রেশন দিস তাও অভিনয় করবি না ?

বোনের এই কথাটা মাথায় রেখেই তিনি অভিনয়ে আসেন এবং তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। গ্র্যাজুয়েশন শেষ করে ইনফরমেশন টেকনোলজি নিয়ে পড়া স্মিতা অবশ্য তার পরিবারের সবাইয়ের কাছেও কৃতজ্ঞ। তাদের পরিবারের সকলেই অভিনয়ের সাথে অল্পবিস্তর যুক্ত। সেটাও তাকে সাহায্য করেছে অনেক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here