মিলনের আগে মেয়েরা পুরুষ সঙ্গীকে লুকিয়ে কিছু কাজ করেন, যা কখনোই তারা স্বীকার করেন না…

0
45354

মিলনের মতো একটি স্বতঃস্ফূর্ত প্রক্রিয়ার আগে সব মহিলারাই নিজেকে কোন না কোন ভাবে প্রস্তুত করে থাকেন। এর মধ্যে কিছু কাজ আছে যা তারা নিজেদের অভ্যাস বশত করেন, আবার কিছু কাজ তারা স্বাস্থ্য সম্পর্কে সচেতনার দিকে লক্ষ রেখে করে থাকেন। আসুন তাহলে জেনে নিন কি কি কাজ মহিলারা মিলনের পূর্বে করেন।

ব্রা ও প্যান্টি ঃ- মহিলারা যদি মন থেকে মিলিত হতে ইচ্ছুক হন তাহলে তারা নিজের সঙ্গীকে ব্রা ও প্যান্টি দেখিয়ে উত্তেজিত করার চেস্টা করেন। তারা ইচ্ছা করেই এমন ভাবে বসেন বা এমন আচরণ করেন যে তার ব্রা বা প্যান্টি দেখা যায়। মুখে কিছু না বলে পুরুষ সঙ্গীকে কাছে টানার এটি এক অভিনব পদ্ধতি।

সুরক্ষা ঃ- মিলনের আগে মেয়েরা যে জিনিস কিছুতেই ভোলেন না সেটা হল নিজেদের সুরক্ষা। তাই তারা কন-ডম সঙ্গে রাখতে একদমই ভোলেন না। তারা মিলনের আগে সুরক্ষার কথা সবসময় ভাবেন।

পরিচ্ছন্নতা ঃ- মেয়েরা এমনিতেই ছেলেদের চেয়ে একটু বেশি পরিস্কার পরিচ্ছন্ন থাকতে পছন্দ করেন, তাও যদি আবার হয় মিলনের আগে। তারা ঘনিস্ট হওয়ার আগে স্নান করা ও নিজের গোপ’নাঙ্গ পরিস্কার রাখা পছন্দ করেন। এটা শুধু মিলনে ভালোলাগার জন্য নয় এটা শরীরের জন্যেও দরকারি।

ওয়াক্সিং ঃ- সব মেয়েই চায় তাকে আকর্ষক দেখতে লাগুক। তাই মিলনের আগে নিজের হাত পা ও শরীরের বাকি রোমস অংশগুলি রোমহীন রাখতে তারা বেশি পছন্দ করে। বিশেষ করে শরীরের আকর্ষনিয় স্থানে যাতে কোন রোম না থাকে এই ব্যাপারে তাদের নজর খুব।

পরিষ্কার শয্যা ঃ- মহিলারা মনে করেন যে মিলনের জন্য পরিষ্কার শয্যা অত্যন্ত জরুরি। তাই তারা বেডরুম ও বিছানা একদম পরিষ্কার রাখতে পছন্দ করেন। মিলনের মতো মধুর সময় যদি কোন নোংরা গন্ধ আসে তাহলে পুরো মজাটাই নষ্ট হয়ে যায়।

মিউজিক ঃ– সে-ক্সের মুড তৈরি করতে মিউজিকের কোন তুলনা হয়না। ঘরে হালকা মিউজিক চললে আর সঙ্গি কাছে থাকলে সেই মুহুর্ত হয়ে ওঠে সবথেকে ভালো মুহুর্ত।

a girl holds in her hand the perfumes and clicks on them closeup in slow motion

পারফিউম ঃ- মহিলারা চান তার পারফিউমের গন্ধে ডুবে থাকুক তার সঙ্গী। তাই তারা নিজের সঙ্গির কাছে যাওয়ার আগে গায়ে সুগন্ধি পারফিউম মেখে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here