BREAKING NEWS – বাবা হলেন জনপ্রিয় ক্রিকেটার, নতুন বছরে তাদের সংসারে এলো কন্যা সন্তান…

0
12998

বছরের শুরুতে বাবা হলেন ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা। মেলবোর্নে ঐতিহাসিক টেস্ট জয়ের দিনেই এই সুখবর আসল তার জীবনে। স্ত্রী রীতিকা যে প্রেগনেন্ট তা নিয়ে কিছুদিন আগেই সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছিলেন রোহিত শার্মা। আর বছরের প্রথমেই এই সুখবর যেন ক্রিকেট মহলে আলাদাই এক এনার্জি এনেছে। রীতিকা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলে সুত্রের খবর।

বাবা হওয়ার খবরে স্বভাবত তার টেস্ট জয়ের আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। আর এই খবর ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পরেছে। মেলবোর্নে টেস্ট জয়ের দিন রীতিকার তুতো বোন তার সোশ্যাল হ্যান্ডেলে রীতিকার কন্যা সন্তান জন্ম দেওয়ার খবরটি জানান।

এই খবর ছড়িয়ে পরতেই সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠে যায়। ইন্ডিয়া টিমে কোহলি এবং তার সব টিমমেটরা এই খবর পেয়ে খুবই আনন্দিত। সোশ্যাল মিডিয়াতে পার্সনাল জীবন সম্বন্ধে বেশী কিছু বলতে কোনদিনই পছন্দ করেন না রোহিত। তার পারিবারিক জীবনের টানাপরনকে তিনি কখনই সামনে আসতে দেননি।

তবে তার বউ যে প্রেগনেন্ট সেই কথাটি তিনি প্রথম মাইকেল ক্লার্ক কে এক সাক্ষাৎকারে জানান। হিটম্যান আরও বলেন, “বাবা হওয়ার মুহুর্তের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমার জীবন বদলে দেবে ঐ মুহুর্তটা”।

রোহিত শর্মা একজন প্লেয়ার হিসেবে আসাধারন। তার অবদান ভারতীয় দলে অনবদ্য। সতীর্থরা মজা করে তাকে ভুলোমনা বলে ডাকেন। কিন্তু তার এই ভুলোমনা থাকার দিন যে শেষ হতে চলেছে তা সে নিজেই স্বীকার করেছেন।

ওপেনিং প্লেয়ার হিসেবে তিনি ম্যাচের ভবিষ্যত কিছুটা হলেও তৈরি করেন। তার ঝুলিতে টেস্ট ম্যাচে দ্বি-শত রানের রেকর্ড আছে। তিনি তার ফ্যামিলি লাইফ নিয়ে সচরাচর আলোচনা করেনা। তার টুইটার, ফেসবুক অথবা ইন্সটাগ্রাম কোথাও তাকে অতিরিক্ত ছবি আপলোড করতে দেখা যায়না।

তার সন্তান যে আসতে চলেছে সেই খবর প্রথমে সংবাদমাধ্যমের সামনে আসতে দেননি হিটম্যান। তার  ক্রিকেটের প্রতি ভালোবাসা এতটাই বেশি যে তিনি এই সময়েও তার ১০০ শতাংশ দিয়েছেন। চলতি মাসের শুরুতে তাদের তৃতীয় বিবাহবার্ষিকী ছীল।

মেলবোর্ন টেস্টের প্রথম ইনিংসে তার ব্যাট থেকে এসেছে মূল্যবান অর্ধশত রান। এরপর টেস্ট জয়ের দিন বাবা হওয়ার খবরে আপ্লুত হয়ে দেশে ফিরেছেন রোহিত। নতুন বছরে স্ত্রী ও সন্তানের সাথে সময় কাটাতে তিনি বেশী আগ্রহি। আর থাকবেনাই বা কেন, তাদের ঘরে যে এক ক্ষুদে সদ্যসের আবির্ভাব ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here