বিয়েতে গিফট খোলার পর বরের মৃত্যু, কি ছিল গিফটে ? দেখলে চমকে যাবেন আপনিও…

0
9926

বিয়েবাড়ি আসলে এক খুশির জায়গা, যেখানে সবাই আনন্দ করে, হাসিখুশি থাকে। সবসময় মানুষ এইটাই চায় বরযাত্রী বা কনেযাত্রীরা একসাথে আনুন্দ করুক, বর বউ একসাথে থাকুক। বিভিন্ন আত্মীয় স্বজনেরা ছড়িয়ে ছিটিয়ে থাকুক চারপাশে। সব মিলিয়ে এমন এক পরিবেশ যা একদিনের জন্য খুব ভালো এবং আনন্দ দেয়।

কিন্তু সবসময় বিয়ে জিনিসটা সম্পন্ন এই একই রকম আবেগ এবং আনন্দ নিয়ে হয় না। আজকে আমরা আপনাদের যে বিয়ের গল্প বলতে চলেছি সেটা যেমন সত্য ঠিক তেমনই ভয়ঙ্কর। সেই বিয়ে নিয়ে যা ঘটেছিল তা শুনলে আপনার অন্তরাত্মা কেঁপে উঠবে। আপনি স্বপ্নেও ভাবতে পারবেন না যে একটা বিয়েতে এত জঘন্য এক ঘটনা ঘটে যেতে পারে। আসুন তবে শুনুন কি সেই ঘটনা।

বিয়েতে সবাই গিফট পায়। অনেক সময়েই বিয়ের পরে সেই গিফটে কি আছে সেটা দেখার উত্তেজনা থাকে মানুষের মধ্যে। বিশেষত পরিবারের লোকজন যখন গিফট দেয় তখন জানতে ইচ্ছে অবশ্যই করে কে কি গিফট দিয়েছে।

সেই খুশিতে লোকজন পরপর গিফট খুলতে থাকে। আপনি পড়তে পড়তে ভাবতে পারেন এত গিফটের কথা বলছি কেন আমরা। আরেকটু বাদেই জানতে পারবেন যে এই বিয়েবাড়ি, যার কথা আমরা বলছি সেখানে গিফটের কথাটা ঠিক কতটা প্রয়োজনীয়।

আনন্দ করে গিফট খোলা যে কারোর পক্ষে এত ভয়ঙ্কর হতে পারে সেটা কারুরই একদম জানা ছিল না। এমনকি বরের পক্ষেও নয়। এবার আপনাদের জানানো যাক ঘটনাটি ঠিক কি ঘটেছিল।

ওড়িশার পাটনগরের বাসিন্দা সৌম্য সাহু আর রীমা সাহুর ১৮ নভেম্বর বিয়ে হয়। সেই বিয়ের দিনে অনেক গিফটের মধ্যে একটি অদ্ভুত দেখতে গিফট এসে পৌছয়। সেই গিফট দেখতে এতটাই অদ্ভুত ছিল যে বাচ্চারা সেই গিফট খোলার জন্য লাফালাফি করছিল।

কিন্তু সকলে ভেবেছিল যার বিয়ে তাকে দিয়েই গিফট খোলানো হবে। সেই ভেবে সবাই বউয়ের কাছ থেকে বরকে খানিকের জন্য নিয়ে আসে এবং তারা বরকে বলে গিফট খোলার কথা। সবাই বরকে ঘিরে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিল। কিন্তু বর গিফট খুলতেই এক বিরাট বিস্ফোরণে সে এবং তার চারপাশের লোক উড়ে যায়।

বিস্ফোরনের এত জোর ছিল যে কনেও আহত হয়। বর তৎক্ষণাৎ মারা যায় এবং বরের চারপাশে যারা তালি দিচ্ছিল সেই দাদী এবং আরও কয়েকজনও সেই মুহূর্তে মারা যায়। কে গিফট পাঠিয়েছিল বা কিভাবে এটা ঘটেছিল কেউ জানতে পারিনি।

আপাতত পুলিশ ব্যাপারটা নিয়ে তদন্ত শুরু করেছে, তারাও কাউকে খুঁজে পায়নি। আপনারাও গিফট সাবধানে খুলুন। ভাগ্য কখন কার জন্য কি নিয়ে আসে কেউ বলতে পারেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here