এক দুঃখজনক কারণে মৃত্যু হয়েছে গোবিন্দার মেয়ের, তার জন্য গোবিন্দা যা করলেন…

0
12180

বলিউডের সুপারস্টার গোবিন্দাকে কে না চেনে ! তিনি বলিউডের সবচেয়ে বিখ্যাত এবং সবার পছন্দের অভিনেতাদের মধ্যে একজন। তিনি এই বলিউডকে তার জীবনের ৩০ বছরেরও বেশি সময় দিয়েছেন। তার জন্ম মুম্বাইয়ে, আসল নাম অরুণ অহুজ। গোবিন্দা দর্শকদের এত হাসাতেন যতক্ষণ না তাদের পেটে ব্যথা হয় এবং কাঁদাতেনও নিজের অভিনয় দিয়ে।

গোবিন্দার আসল জীবন সম্পর্কে সকলেই অনেক কিছু জানেন, কিন্তু এমন কিছু জিনিস আছে যা অনেকেই জানেন না। তিনি নিজের পরিবারের জন্য যে সংগ্রামগুলি করেছেন তা সবার সাথে ভাগ করে নেওয়া যাক। সকলেই জানেন যে নর্মদা গোবিন্দার বড় মেয়ে। তবে খুব কম মানুষই জানেন যে তার আর একটি মেয়েও ছিল যে দুর্ভাগ্যবশত মারা গেছেন। আসুন আসল ব্যাপার খুজে বার করা যাক!

গোবিন্দা বলিউডের ‘কমেডি কিং’ নামে পরিচিত, তিনি ৯০ এর দশকে বক্স অফিসে চমক তৈরি করেছিলেন। এক চমৎকার অভিনেতা ছাড়াও তিনি একটজন মহান ডান্সার, কমেডিয়ান এবং রাজনীতিবিদ।

তার স্ত্রী সুনিতার সাথে ‘তানবাদন’ চলচ্চিত্রের সেটে গোবিন্দার আলাপ হয়, তিনি সহকারী পরিচালক আনন্দ সিংয়ের আত্মীয় সুনিতার প্রেমে পড়ের। তারা ১১ ই মার্চ ১৯৮৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

গোবিন্দার তার পরিবারের সাথে খুবই ভালো সম্পর্ক। আমরা দেখেছি যে গোবিন্দার পেশাদারী জীবন সবসময় স্বচ্ছ, কিন্তু তিনি ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে এড়িয়ে যান। তিনি তার পরিবার সম্পর্কে খুব রক্ষণশীল।

সর্বাধিক গোবিন্দার ভক্তরা মনে করেন যে নর্মদা আহুজা তার একমাত্র কন্যা, কিন্তু তার প্রথম মেয়ে ৪ মাস বয়সে মারা যায়। নর্মদা তার দ্বিতীয় সন্তান।

সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে গোবিন্দা তার ব্যক্তিগত জীবন সম্পর্কে বলেন, “আমি আমার পরিবারের অনেক মৃত্যুর সাক্ষী, কিন্তু সবচেয়ে হতাশাজনক ছিল আমার প্রথম কন্যার মৃত্যু। সে একটি প্রিম্যাচুয়ার শিশু ছিল তাই দীর্ঘকাল বেঁচে থাকতে পারেনি”।

তিনি বলেছেন যে তিনি তার সন্তানদের জন্য সতর্ক! গোবিন্দা খুব রক্ষণশীল এবং তার সন্তানদের সম্পর্কে সতর্ক। নর্মদা তার বড় মেয়ে এবং তার ছেলেও রয়েছে, যশবর্ধন।

তার কন্যার মৃত্যুর পাশাপাশি তার বাবা-মা, ভাই, বোন ও শালার মৃত্যুরও মুখোমুখি হন তিনি। তিনি বলেন, “আমি একমাত্র পরিবারের উপার্জনকারী সদস্য এবং এর ফলে আমি অনেক মানসিক এবং আর্থিক চাপের মধ্যে আছি”।

তার ছেলে যশবর্ধনের সম্পর্কে গোবিন্দা বলেন যে, “তিনি এখন পর্যন্ত তার কর্মজীবন চ্যানেল ক্ষেত্রে খুব তরুণ, কিন্তু তার পছন্দ যাই হোক না কেন, আমি এটি সম্মান এবং তাকে সমর্থন করবো”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here