৯ জন বলিউড অভিনেত্রী যারা MMS স্ক্যান্ডালে ধরা পড়েছেন, ৫ নাম্বার অভিনেত্রীকে দেখলে অবাক হবেন…

0
3519

এটি নিশ্চিত হয়েছে যে বিতর্ক বলিউড সেলিব্রিটিদের সমার্থক। সেলিব্রিটিদের সেই ব্যক্তিগত মূহুর্তের ছবি বা ভিডিও ফাঁস হয়েছে বহুবার। অনেকবারই তাদের MMS ছড়িয়ে পড়েছে এবং সহজেই শিরোনামে চলে এসেছে। আমি নিশ্চিত যে আপনিও এর মধ্যে কিছু দেখেছেন বা জানেন। সুতরাং, আজ আমরা সেইসব সেলিব্রিটিদের নাম আপনাদের মনে করিয়ে দিই যারা MMS স্ক্যান্ডালের শিকার হয়েছিলেন।

১। আরিয়ন খান এবং নাভিয়া নাভেলিঃ শাহরুখ পুত্র আরিয়ান খান এবং অমিতাভ বচ্চনের নাতনী নাভিয়া নাভেলি একটি ভিডিওতে ধরা পরে, যা তাদেরকে রাতারাতি ভাইরাল করেছিল। ভিডিওতে তাদের শারীরিক সম্পর্ক করতে দেখা গিয়েছিল।

২। মল্লিকা শেরাওয়াতঃ মল্লিকাও বলিউডে MMS স্ক্যান্ডালের শিকার। একটি ভিডিও প্রকাশ করে যে এক অজ্ঞাত ব্যক্তির সাথে মল্লিকার ঘনিষ্ঠতা। এই ভিডিওটির পর পরিষ্কার হয়ে যায় যে এটা শুধু মল্লিকার মতন দেখতে অন্য একজন ছিল।

৩। শাহিদ কাপুর এবং করিনা কাপুর খানঃ বর্তমানে শাহিদ এবং করিনা তাদের জীবনে অনেক এগিয়ে গেছে, কিন্তু যখন তারা একে অপরের সাথে প্রেম করতেন, তখন তারা ইন্ডাস্ট্রির সবচেয়ে মিষ্টি যুগল ছিল। এমনকি সেই সময় তাদের দুজনের একটি বিতর্কমূলক ভিডিও লিক হয়ে যায়। ভিডিওটিতে দেখা গিয়েছিল যে শাহিদ ও করিনা একে অপরকে কিস করছেন। তাদের এই ভিডিওটা অত্যন্ত মারাত্মকভাবে ছড়িয়ে পরে এবং এটি বলিউডের সবচেয়ে বড় MMS স্ক্যান্ডালগুলির মধ্যে একটি হয়ে দাড়ায়।

৪। হান্সিকা মোটওয়ানিঃ হান্সিকা সাইবার অপরাধের শিকার হয়েছিলেন। 2015 সালে তার মতন দেখতে একজনের একটি ভিডিও প্রকাশ্যে আসে। দেখা যায় যে মেয়েটি বাথরুমের স্নান করছিল।

৫। ক্যাটরিনা ক্যাফ এবং বোন ইসাবেল ক্যাফঃ শুধুমাত্র ক্যাটরিনা ক্যাফই নয়, তার বোন ইসাবেলকেও MMS বিতর্কের সম্মুখীন হতে হয় যখন ইসাবেলের মতন দেখতে অন্য একজনের ভিডিও ভাইরাল হয়ে যায়। কিন্তু, ক্যাটরিনা সেই MMS কে মিথ্যা বলে স্বীকার করেননি এবং বলেন তার বোন সে সময় নিউইয়র্কে পড়াশোনা করছিল।

৬। রাধিকা আপতেঃ রাধিকা আপতে বিতর্কের রানী হয়ে উঠেছিলেন। চলচ্চিত্র মুক্তির আগেও তার কিছু সাহসী দৃশ্য এবং অনিচ্ছাকৃত ফুটেজটি ভাইরাল করা হয়েছিল। হয়তো এটি চলচ্চিত্রের প্রমোশন ছিল।

৭। ভিনা মালিক খানঃ পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিক একটি বিতর্কে জড়িয়ে পরেন। তার সাথে MMS ক্লিপে অভিনেতা রঞ্জন ভার্মা ইন্টারনেটে চূড়ান্তভাবে ছড়িয়ে পড়েছিল। রঞ্জনের সাথে তার ঘনিষ্ঠ মূহুর্ত দেখা যায় সেই ভিডিওটিতে। তবে, পরে ভিনা বলেছিলেন যে এটি ‘জিন্দগি 50-50’ চলচ্চিত্রের একটি দৃশ্য।

৮। প্রীতি জিন্তাঃ প্রীতি জিন্তাও MMS স্ক্যান্ডালের শিকার হন যখন তার মতন দেখতে একজনের স্নানের একটি ভিডিও ভাইরাল হয়। পরে তিনি ভিডিওটি জাল বলে ব্যাখ্যা করেন।

৯। সোহা আলি খানঃ সোহা আলী খানের MMS টি যে কোন মহিলার জন্য এক শিক্ষা। যেখানে তিনি একটি পার্লারে গিয়েছিলেন এবং একটি বিকিনি পড়ে নিজের জামা কাপড় খোলা অবস্থায় Wax করছিলেন। সেই ভিডিওটি কোনভাবে রেকর্ড করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here