সাউথের এই নায়িকাকে দেখলে আপনি বলিউডের বিখ্যাত নায়িকাদের ভুলে যাবেন…

0
5328

ফিল্ম জগতে অনেক সুন্দরী আছেন, তাই জন্যই ফিল্মের দুনিয়া এত সুন্দর। হলিউড থেকে বলিউড যেখানেই যাবেন সেখানেই একের থেকে বেশি সুন্দরী দেখতে পাবেন। সুন্দরী অভিনেত্রীদের ভিড় সব জায়গাতেই উপচে পড়ছে। তারাই ফিল্ম জগতকে কাঁপিয়ে রেখেছেন।

আজ আমরা কোন বলিউড বা হলিউডের নায়িকার কথা বলবো না। আজ আমরা আপনাদের বলবো একজন দক্ষিণ ভারতীয় নায়িকার কথা। যার রূপ দেখলে আপনার হুঁশ উড়ে যাবে।

তার ছবি বর্তমানে সবাই খুব পছন্দ করে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। তাকে দেখলে আপনি বলিউডের নায়িকাদের ভুলে যাবেন। আপনি তার প্রেমে পড়ে জেতে বাধ্য হবেন।

এমনিতেই আমরা সব সময় বলিউডের অভিনেত্রীদের বড় করে দেখি সব নায়িকাদের থেকে। কিন্তু সাউথের কিছু নায়িকাও কম যায়না বলিউডের থেকে। এমন অনেক নায়িকা আছেন যারা বলিউডের নায়িকাদের থেকেও বেশি সুন্দরী। তাদের মধ্যেই একজনের কথা আজ আপনাদের বলবো।

আজ আপনাদের এমন একজনের কথা জানাবো যার রূপে সকলে পাগল। তার নাম হল রাগিনী দ্বিবেদী। তিনি একদিকে একজন অভিনেত্রী, আবার অন্য দিকে একজন মডেল। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যানেরা তার ছবি খুবই পছন্দ করে। তিনি তার ফ্যানেদের জন্য সোশ্যাল মিডিয়ায় প্রচুর ছবি শেয়ার করেন। তার ফ্যানদের জন্য তিনি ভিষন খুসি।

১৯৯০ সালে কর্নাটকে রাগিনী দ্বিবেদীর জন্ম হয়েছিল। তার ছোট থেকেই ইচ্ছা ছিল বলিউডে কাজ করার। কিন্তু সেখানে চান্স না পেয়ে সাউথের সিনেমাতেই তিনি কাজ শুরু করেন। ২০০৫ সালে সাউথ ফিল্মের দুনিয়াতে তার প্রথম পদক্ষেপ। সেই সময় থেকেই তিনি একের পর এক সিনেমা করে গেছেন। এগিয়ে গেছেন ভবিষ্যতের সুন্দর স্বপ্ন নিয়ে।

তারপর তিনি অংশগ্রহন করেন মিস ফেমিনাতে। সেখেনে তিনি দ্বিতীয় স্থান অধিকার করেন। তিনি এতই সুন্দরী যে তাকে কেউ প্রতিযোগীতায় হারাতে পারেনি। অনেক কেই পেছনে ফেলে এগিয়ে গিয়েছিলেন তিনি।

আর একটি গুরুত্বপুর্ন কথা আপনাদের জানা দরকার যে তিনি একজন বিখ্যাত মডেল। তার এই সৌন্দর্যের কারনে দিনে দিনে তার ফ্যানের সংখ্যা বেড়েই চলেছে। তিনি দিনে দিনে অনেক উন্নতি করছেন। এগিয়ে চলেছেন পিছনে না তাকিয়ে। আর তাকে কখনও ফিরে তাকাতে হবেওনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here