এবার মধুচক্রে ধরা পড়ল কোলকাতার এই বিখ্যাত অভিনেত্রী, চেনা সেই মুখ দেখলে আপনি অবাক হয়ে যাবেন…

0
10448

অনেক আগে থেকেই জানা গেছে যে বাংলা সিরিয়াল জগতের সাথে নাম জড়িয়েছে মধুচক্রের। কিন্তু কোন প্রমাণ পাওয়া যায়নি কখনোই। এবার প্রমাণ সহ হাতে নাতে ধরা পড়ল মধুচক্র। গত বৃহস্পতিবার জলপাইগুড়ি এলাকার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় ব্লু হোয়েল হোটেলে। সেখানেই সব পর্দা ফাঁস হয়।

এই ঘটনায় শুধু বাংলা সিরিয়াল নয়, জড়িয়েছে টলিউড এবং বলিউডের নামও। যা কেউ ভাবতেও পারবেনা। গত কিছু মাস ধরে পুলিশ এই হোটেলের ওপর নজর রাখছিল। তার সঙ্গে তারা যাদের সন্ধেয় করেছিল তাদের গতবিধির ওপরেও নজর রেখেছিল। পুলিশ জানান গত ছয় মাস আগেই তারা খবর পেয়েছে এই মধুচক্রের।

তাই তারা সেই খবর অনুযায়ী তদন্ত শুরু করে। তদন্ত শুরু করার পর তারা নিশ্চিত হয় যে সত্যিই কিছু বিখ্যাত অভিনেত্রীরা এই কাজের সাথে যুক্ত। পুলিশ জানায় যে আগেও তারা এইরকম অভিযান আরো তিন বার চালিয়েছে। প্রথম দুবার ব্যর্থ হলেও তৃতীয় বার একটু আলোর আশা দেখতে পান।

পুলিশ আটক করে এই চক্রে জড়িত এক অভিযুক্তকে। তাকে জেরা করে অনেক গোপন তথ্য জানতে পারে পুলিশ। আর সেই অভিযুক্তের ধরা পরার কথা গোপন রাখা হয়। তারই দেওয়া তথ্যের উপর ভিত্তি করে অনুসন্ধান চালায় পুলিশ। এই অনুসন্ধানের পর মোট তিন জনকে নিজেদের হেফাজতে নেয় তারা।

তাদের সামনে বসিয়ে একের পর এক প্রশ্ন করলে পাওয়া যায় অনেক রহস্যের সন্ধান। যা শুনে পুলিশ অবাক হয়ে যায়। তারা জানতে পারে বিভিন্ন বিখ্যাত অভিনেত্রীরা মোটা টাকার বিনিময়ে এই চক্রে সামিল হয়েছে।

সমস্ত তথ্য একত্রিত করে চথুর্ত অভিযানটি করার সিদ্ধান্ত নেয় তারা। অভিযানটি যাতে সফল হয় তার জন্য একটি ফাঁদও পাতে পুলিশ।

গত বৃহস্পতিবার তারা ব্লু হোয়েল হোটেলের সামনে রাত ১১ টা থেকে সাধারণ পোশাকে ঘোরা ফেরা করতে থাকে। তারপর রাত আরো গভীর হতে নিজেদের পরিচয় দিয়ে হোটেলে ঢোকে। শুরু করে তাদের রেড। সেই রাতেই ধরা পরে বাংলা সিরিয়ালের দুই অভিনেত্রী রিচা সাকস্কেনা ও সুপ্রিয়া চ্যাটার্জী। এছাড়াও টলিউডের একজন বিখ্যাত অভিনেত্রীও ধরা পড়েন।

পুলিশি জেরার চাপে পড়ে তারা সব কিছু স্বীকার করে নিয়েছে বলে জানা গেছে। তার সঙ্গে এও জানা যায় যে তাদের সঙ্গে ঐ হোটেলের মালিক ও সহ কর্মীরাও জড়িত। পুলিশ মোট পাঁচজনকে আটক করেছে। তাদের নিউ জলপাইগুড়ি থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে এই চক্রের মূল পান্ডা এখনো অধরা। সুত্র – ডেলিহান্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here