প্রথমবার ক্যামেরার সামনে এলেন রবীনা ট্যান্ডনের মেয়ে, তার মিষ্টি ছবিগুলি দেখলে আপনার হোশ উড়ে যাবে…

0
15292

উনিশ দশকের শেষ দিকে যে নায়িকা মাতিয়ে রেখেছিলেন সিনেমার পর্দা এবং যাকে দেখে কেঁপে উঠতো অধিকাংশ মানুষের হৃদয়, তিনি আর কেউ নন – রবীনা ট্যান্ডন। নায়িকা হিসেবে তিনি যেমন বিখ্যাত ছিলেন, ঠিক তেমনই লাস্যে তার কোন জুড়ি মেলা ভার। তিনি নিজের সময়ে অনেকের মনে জায়গা করে নিয়েছিলেন।

রূপে এবং গুনে তার জুড়ি মেলা ভার। তিনি বলিউডের অনেককে তখন ফেলে দিয়েছিলেন পিছনে। তার এই রূপে ও গুনে মুগ্ধ ছিলেন দর্শকেরাও। তাই তারা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে জানতে চাইতেন নায়িকার ব্যাক্তিগত সময়ের কথা।

তিনি কিভাবে সময় কাটান, কিভাবে বেঁচে থাকেন, কার কার সাথে ঘুরতে যান, এইসব জানতে আগ্রহী ছিলেন দর্শকেরা। বেশীরভাগ সময়ে ট্যাবলয়েড বা কোন সিনেমা সংক্রান্ত পাতা থেকে জনগন জানতে পারেন এই সমস্ত খবর।

ঠিক এইরকম সব শুনতে পাওয়া খবরগুলির বিষয়ে মাঝে মধ্যে সকলের সন্দেহ হয় সেটা আদৌ সত্যি কিনা ?কারণ এইসব খবরের মধ্যে অনেক গুজব থাকে যেগুলো হয়তো আদৌ সত্যি নয়। এইরকম এক খবরেই আমরা পেয়েছি রবীনা ট্যান্ডনের মেয়ের কথা। তার মেয়ের নাম রাশা।

সম্প্রতি মেয়ের জন্মদিনে রবীনাকে দেখা গেছে এক বড় পার্টিতে। কেউ বিশ্বাস করতে পারছেন না কারণ, এর আগে অনেকবার মিডিয়া তাকে এই নিয়ে প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়েছে। সবাই জানতে আগ্রহী বা ইচ্ছুক, কি এমন হল যাতে তার মেয়ে রাশাকে তিনি লোকচক্ষুর আড়ালে বার করলেন।

অনেকেই ভাবছেন এবার তার মেয়ে রাশাকে নিশ্চয়ই দেখা যাবে বলিউড সিনেমায় নায়িকার ভুমিকায়। কারণ সাধারণত যখন কোন নতুন প্রডিউসার বা ডাইরেক্টর তাদের ছেলে বা মেয়েকে নিয়ে সিনেমা করতে চান, ঠিক তখন সেলেব্রিটি বাবা বা মায়েরা গোপন সম্পদের মত তাদের ছেলেমেয়েকে বাইরে বার করেন।

অনেকেই ভাবছেন রবীনা ঠিক তাই করেছেন। অনেকে অবশ্য জন্মদিনের ভালোবাসাও জানিয়েছেন। রাশাকে কেন এত লুকিয়ে রেখেছিলেন তাই নিয়ে কিন্তু মুখ খুলতে চাননি রবীনা। রাশাও এই ব্যাপারে খুব চুপ। ১৩ বছর বয়সেই মায়ের চেয়ে অনেক বেশি সুন্দরী হয়ে গেছে সে।

রবীনা শুধু জানিয়েছেন, সে এখন অনেক ছোট তাই কিছুতেই এখনই কোন সিদ্ধান্ত তার ওপর চাপিয়ে দেওয়া হবে না। বয়স এলে সে নিজেই ঠিক করবে কি জরুরী। দেখুন তার ছবিগুলি কতো সুন্দর।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here