মেয়েদের এইসব জায়গায় স্পর্শ করলে তারা চরম উত্তেজিত হয়ে আপনার প্রতি পাগল হয়ে যাবে…

0
14921

আমাদের সবারই একটা সাধারণ ধারণা আছে যে ছেলেরা মেয়েদের প্রতি একটু বেশিই দুর্বল হয়। মেয়েদের একটু হালকা আদুরে ছোঁয়াই যথেষ্ট একটি ছেলেকে পাগল করে দেওয়ার জন্য। কিন্তু একটি মেয়ের ক্ষেত্রে যেটা হয় সেটা হয়তো অনেকেরই অজানা। আমরা জানি মেয়েদের শেল্ফ কন্ট্রল ছেলেদের তুলনায় অনেক বেশি। কিন্তু আসলে মেয়েদের ক্ষেত্রে যেটা হয় তা জানলে আপনি ভির্মি খাবেন।

আমাদের সবার ধারণা যে ছেলেদের উত্তেজনা বেশি, কিন্তু আসল গল্প আলাদা। একটি ছেলের উত্তেজনা যেখানে শেষ হয় ঠিক সেখান থেকেই শুরু হয় একটি মেয়ের উত্তেজনা। শুধু আপনার স্পর্শগুলি হওয়া চাই ঠিক ঠিক জায়গায়।

বিশেষ বিশেষ অঙ্গে স্পর্শ করলে সেই উত্তেজনার টের পাওয়া যায়। একজন পুরুষ সঙ্গি যদি মিলনের আগে সঠিক জায়গা গুলিতে স্পর্শ করতে পারে তাহলে যেকোন মেয়ের উত্তেজনা বাড়তে বাধ্য। আর সেই উত্তেজনাই গড়ে তোলে একটা সুস্থ স্বাভাবিক শারিরিক সম্পর্ক। আসুন জেনেনি সেই অঙ্গগুলি যা ছোঁয়া পেলে যেকোন মেয়ের উত্তেজনা বেড়ে যায়।

১। কানঃ মেয়েদের কান খুবই মুলায়াম ও আদর কাতুরে হয়। হালকা আদুরে ছোঁয়া পেলেই উত্তেজনা বেড়ে যায়। কানের সামনে গরম নিশ্বাস ফেললে আপনার সঙ্গিনিকে উত্তেজিতপূর্ণ করতে সফল হবেন আপনি।

২। ঠোঁটঃ ঠোঁটে মিষ্টি চুম্বনের ছোঁয়া পেতে সবাই ভালোবাসে। সব মেয়েই চায় যে তার পুরুষ সঙ্গি তাকে জাপটে ধরে তাকে কাছে টেনে নিক আর তার ঠোঁটে একটা মিষ্টি চুম্বন দিক। সেই চুম্বনের মাধ্যমে মেয়েটি নিজেকে সম্পুূর্ণ ভাবে খুঁজে পায়।

৩। উরুঃ মিলনের আগে একটি মেয়েকে উত্তেজিত করার জন্য আর একটি অঙ্গ হল উরু। ঘনিষ্ঠ হওয়াকালিন কোন পুরুষ যদি মেয়েটির উরুতে হাত বোলাতে থাকে তাহলে মেয়েটির ভিতরে আসতে আসতে কাম উত্তেজনা জাগতে থাকে। আর হাজার চেষ্টা করেও সে তার লুকানো উত্তেজনা চেপে রাখতে পারেনা।

৪। ঘাড়ের পেছনঃ বিছানায় সুখ দেওয়ার সময় যদি আপনি কোন মেয়ের ঘাড়ের কাছে গিয়ে তার চুল সরিয়ে আসতে আসতে হাত বোলাতে থাকেন বা চুম্বন করতে থাকেন, তাহলে সেই মেয়েটি নিজেকে বিছানায় সব থেকে ভাগ্যবতি বলে মনে করে।

এই সকল পদ্ধতি গুলি মেনে চললে যেকোন মেয়েকে আপনি বিছানায় উত্তেজিত করে দিতে সক্ষম হবেন। কিন্তু প্রথমেই যদি আপনি মিলন শুরু করে দেন তাহলে মেয়েটি নিজের গোপনঙ্গে ব্যাথা অনুভব করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here