‘বন্ধন’ সিনেমার সেই শিশু অভিনেতাকে মনে আছে ? জানেন এখন সে কি করছে ?

0
2595

আজ থেকে প্রায় ১৫ বছর আগে মুক্তি পেয়েছিলো জিৎ এবং কোয়েলের বন্ধন সিনেমা। ২০০৪ সালে মুক্তি পাওয়ার পর বেশ জনপ্রয়িতা লাভ করেছিলো এই সিনেমাটি। হয়তো আপনাদের মনে থাকবে নায়ক নায়িকার সঙ্গে সমান পাল্লা দিয়ে অভিনয় করেছিলো এক শিশু অভিনেতা। সেই ছোট শিশুর নাম অংশু বাচ। জিৎ আর কোয়েলের ছেলের চরিত্রে অভিনয় করেছিলো সে।

সেই ছবিতে দেখা গিয়েছিল, মা মারা যাওয়ার পর বাবার কাছে বড় হতে থাকে সেই ছোট ছেলেটি। তারপর আবার তার মামা বাড়িতে খুজে পায় তার মা কে। যে আসলে তার মাসি ছিল। সেই ছবিতে তার চরিত্র খুব একটা সহজ ছিলনা। অংশুর অভিনয় সেই ছবিতে ফুটে উঠেছিল।

দেখতে দেখতে ১৫ বছর হয়ে গেল, অনেক কিছুই পরিবর্তন হয়েছে এই ১৫ বছরে। পরিবর্তন হয়েছে অংশুরও।  ইতিমধ্যেই বহু সিনেমায় দেখা গেছে তাকে। ‘অগ্নি’ সিনেমায় প্রসেনজিত আর রচনার সঙ্গে অভিনয় করেছিলো ছোট অংশু।

‘আলোয় ফেরা’ ছবিতেও ঋতুপর্না সেনগুপ্তর সঙ্গে দেখা গিয়েছিল অংশুকে। ‘সাথীহারা’ ছবিতে জিৎ আর স্বস্তিকার সঙ্গে তাদের ছেলের চরিত্রে অভিনয় করেছিলো অংশু। সেই ছবিতে বাবা মায়ের বিচ্ছেদ হয়ে যাওয়ার পর তাদের মিল করায় তাদের ছেলে। সেই ছবিতেও অংশুর চরিত্র বেশ কঠিন ছিল।

এই ছবিগুলিতে অভিনয় করে অংশু নিজের দক্ষতা প্রমান করেছে। ক্লাস টেন পর্যন্ত অভিনয়ের কাজ করার পর কিছু দিনের বিরতি নেয় সে। অবশ্য নিজের পড়াশোনার জন্যই তার ছয় বছর বিরতি নেওয়া। এই ছয় বছর তাকে দেখা জায়নি পর্দায়।

সে স্নাতক হওয়ার পর আবার ফিরে এসেছে অভিনয় জগতে। গত বছর “টেক কেয়ার” নামে একটি শর্ট ফিল্মে দেখা যায় তাকে। ইউটিউবে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিলো সেই ফিল্ম।

এবার “মনসুন মেলোডিস” নামে একটি ওয়েব সিরিজে দেখা যাবে অংশুকে। জুন থেকে আড্ডাটাইমসে শুরু হবে স্ট্রিমিং। সেই ফিল্মে প্রিয়মের সঙ্গে স্ক্রিন শেয়ার করবে অংশু।

তার চরিত্রের নাম হবে কুনাল। সে পেশায় ফটোগ্রাফার। এই ফিল্মে বয়সে বড় মেয়ের প্রেমে পড়বে অংশু। আর সেখানেই যত মুশকিল। তারপর ধীরে ধীরে খুলতে থাকবে রহস্য। না দেখা পর্যন্ত জানা যাবেনা কিছুই।

এই ফিল্মের পর অংশুকে দেখা যাবে “সেনোরিটা” নামে আর একটি শর্ট ফিল্মে। তবে সেই ফিল্মের শুটিং এখন শুরু হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here