সুনীল শেট্টির থেকেও হ্যান্ডসাম তার ছেলে, দেখে নিন তার বর্তমান গ্লামারাস লুক…

0
24686

সুনীল শেট্টি হিন্দি ফিল্ম জগতের এক বিখ্যাত প্রবীন অভিনেতা। কিন্তু তিনি যে প্রবীন তা দেখে বোঝার কোন উপায় নেই। তিনি বরাবরের মত এখনও ফিট অ্যান্ড ফাইন। এখনও তিনি নবীন প্রজন্মের অভিনেতা অভিনেত্রিদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করে চলেছেন। তার ছেলেও নাকি আসতে চলেছে হিন্দি ফিল্ম জগতে। এরকমটাই টুইট করে জানিয়েছেন সুনীল শেট্টি নিজে।

কিছুদিন আগে সুনীল শেট্টি নিজেই ঘোষনা করেন তার ছেলে আহান শেট্টি খুব শীঘ্রই বলিউডে অভিনয় করবে। তিনি নিজের ছেলেকে হিন্দি চলচিত্র জগতে স্বাগত জানিয়েছেন। আর তিনি সব সময় তার পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

শোনা যাচ্ছে আহানকে অভিনয়ের ক্ষেত্রে সাহাজ্য করবেন সালমান খান। আহান যখন বলিউডের সবচেয়ে বড় সুপারস্টারের সান্নিধ্যে আসবে তখন তিনি নিশ্চই আহানের জীবনে এক বড় অনুপ্রেরনা হবেন। আহান বর্তমানে এক সঙ্গীতপ্রেমিক। তার নিজস্ব একটি ব্যান্ডও আছে। তার বর্তমান বয়স ২১ বছর।

এই বয়সে একজন অভিনেতা হওয়ার মত সমস্ত গুন তার কাছে আছে। ষে ভীষণ ড্যাশিং এবং হ্যান্ডসাম। বর্তমানে আহান ভালো ফিল্ম বিশেষজ্ঞ দ্বারা প্রশিক্ষনপ্রাপ্ত হচ্ছে। কারন সুনীল শেট্টি তার ছেলের কেরিয়ার নিয়ে কোন ঝুকি নিতে চান না।

বাবার মতই তার ফিটনেস ফ্যাক্টর আছে। প্রতিদিন সে নিজের শরীরের পরিশ্রম করায়। হার্ড ওয়ার্ক করে নিজের শরীরকে বানিয়েছে ফিট। সে একটি নির্দিষ্ট ডায়েট চাটও অনুসরন করে। তার অভিনয় জগতে আসার খবর পেয়ে দর্শকরা অনেক উৎসাহের সঙ্গে অপেক্ষা করছে।

তার বলিউডে আসার খবর শুধু তার বাবা সুনীল শেট্টি নয়, পরিচালক করন জোহরও এই কথা টুইট করে জানান। তবে কি করন জোহরের হাত ধরেই ফিল্ম জগতে আসছে আহান? সুনীল শেট্টির কথা বলতে গেলে বলতে হয় যে তিনি যতগুলি সিনেমা করেছেন প্রায় সবই অ্যাকশন সিনেমা।

তার ছেলেও কি অ্যাকশন সিনেমা দিয়েই বলিউডের জগতে পা রাখতে চলেছে ? আহান অ্যাকশন বিশেষজ্ঞদের কাছে ট্রেনিং নিচ্ছে বলেও জানা গেছে। তাকে মার্শাল আর্টও শেখানো হচ্ছে। বাবা সুনীল শেট্টি বলেছেন আহানকে অভিনেতা হওয়ার জন্য যা যা শেখানো দরকার, যেমন- নাচ, অভিনয় সবই শেখানো হচ্ছে।

ইতিমধ্যেই সুনীল শেট্টির মেয়ে বলিউডে পা রেখেছেন। এবার তার ছেলের পালা। সুনীল শেট্টির ভক্তদের মধ্যে একটি বিশাল উত্তেজনা রয়েছে রূপোলী পর্দায় আহান শেট্টিকে দেখার। দেখা যাক কতটা জনপ্রিয়তা লাভ করে নবাগত অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here