শাহরুখ কন্যার জীবনযাপন নাম ডোবাচ্ছে বাদশার! দেখে নিন সেই সব বিতর্কিত ছবি…

0
5573

বর্তমান বলিউডের বিখ্যাত তারকাদের মধ্যে যে সব অভিনেতার নাম সবার আগে আসে তার মধ্যে সর্বপ্রথম নাম হল শাহরুখ খানের। তিনি এক সাধারণ ঘরের ছেলে হয়ে অসাধারণ হয়ে উঠেছেন নিজের কঠোর পরিশ্রম দিয়ে। তার নিজের অর্জন করা খ্যাতির জন্য তার নাম হয়ে উঠেছে ‘বাদশা’। কিন্তু তার জীবন প্রথম থেকে এরকম ছিলনা।

খুব সাধারণ ঘরে জন্ম হওয়ার ফলে ছোট থেকে খুব সাধারণ ভাবেই জীবন যাপন করেছেন তিনি। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য তাকে অনেক সংগ্রাম করতে হয়েছে। তবেই আজ তিনি বলিউডের বাদশা হয়ে উঠতে পেরেছেন। আর তার সংগ্রামের শুরু থেকে যে মানুষটি তার পাশে ছিলেন তিনি হলেন তার স্ত্রী গৌরী দেবী।

১৯৯১ সালে দীর্ঘদিনের প্রেমিকা গৌরীকে তিনি বিবাহ করেন। ১৯৯২ সালে মুক্তি পায় দিওয়ানা ছবি। তারপর তাকে আর পিছনে তাকাতে হয়নি। শাহরুখ এবং তার স্ত্রী যেহেতু জীবনে সংগ্রাম করে সাফল্যের শীর্ষে পৌঁছেছেন সেহেতু তারা জীবনের আসল মানে বোঝেন।

তারা দুজনেই খুব সংবেদনশীল। তাই তারা উশৃঙ্খল জীবন যাপন করেন না। তাদের তিন সন্তান- প্রথম সন্তান আরিয়ান, দ্বিতীয় সন্তান সুহানা এবং সবচেয়ে ছোট সন্তান আব্রাম। ২০০০ সালের ২২শে মে জন্ম হয় সুহানার। এখন তার বয়স ১৯।

বড় হওয়ার পর তার জীবন যাত্রা নিয়ে প্রবল বিতর্কের মুখে পড়েছে বাদশা। সুহানার নানা বোল্ড ছবি সৃষ্টি করেছে বিতর্কের। শাহরুখ সাম্প্রতি পরিবার নিয়ে ঘুরতে গিয়েছিলেন ইতালিতে। সেখানে তাদের কাটানো কিছু মুহুর্তের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

আর তাদের সঙ্গে সুহানাও পাল্লা দিয়ে ছবি পোস্ট করে। সে বিকিনি পড়ে কিছু ছবি পোস্ট করে। আর সেখনেই সব সমস্যা। বহুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় সুহানার জীবন যাপন নিয়ে কথা হয়েছে। আর এবারেও তার বিকিনি পড়া ছবি নিয়ে শোরগোল পড়ে যায়।

কিছু মানুষ এইসব ছবি দেখে মন্তব্য করেন যে সুহানা তার বাবার তৈরি সম্মান মাটিতে মেশাচ্ছে। অনেকে বলেছেন সুহানা যেন পশ্চিমি সংস্কৃতি অনুসরণ না করে। আবার অনেকে বলেছেন মুসলিম সম্প্রদায়ের মেয়ে হয়ে এভাবে শরীর দেখানো ইসলাম বিরুদ্ধ। তার জাহান্নমেও জায়গা হবেনা।

সুহানার এই সব কান্ড কারখানার ফলে দিন দিন ঝামেলে বেড়েই চলেছে খান পরিবারে। মেয়ের এত অধপতন দেখে মুখ খুলতে বাধ্য হয়েছেন কিং খান। তিনি বলেছেন “স্বাধীনতা দিয়েছি বলে এই নয় যে তুমি পর্নস্টার হবে”। তিনি আরো বলেন যে “সেলিব্রিটিদের একটু ভেবে চিনতে চলতে হয়, নাহলে তাদের সমালোচনার মুখে পড়তে হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here