দ্বিতীয়বার ডিভোর্স হতে না হতেই আবার ফের বিয়ের পিড়িতে শ্রাবন্তী! পাত্রকে দেখে হাসি থামবেনা…

1
84059

পর পর দুটি সম্পর্ক দীর্ঘস্থায়ী না হওয়ায় আবার নতুন এক সম্পর্কে জড়ালেন এই যুগের বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। অনেক ছোট বয়সেই তার বিয়ে হয় পরিচালক রাজীব এর সঙ্গে। তাদের একটি ছেলেও আছে, তার নাম হল ঝিনুক। ঝিকুক বেশ বড় হওয়ার পর বিচ্ছেদ হয়ে যায় তার বাবা মায়ের। বিচ্ছেদের পর ঝিনুক তার মায়ের সঙ্গেই থাকে।

শ্রাবন্তী প্রথম বিবাহ বিচ্ছেদের পর আবার একটি সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই সম্পর্ক হয় কৃষান ব্রজের সঙ্গে। তিনি পেশায় একজন মডেল। যখন তাদের সম্পর্ক হয় তখন শোনা গিয়েছিল যে কৃষান এবং শ্রাবন্তীর মধ্যে খুব মিল। তাদের মধ্যে খুব প্রেমময় সম্পর্ক। একে অপরকে চোখে হারায়।

শ্রাবন্তীর ছেলেও নাকি কৃষানকে খুব ভালোবাসত। দুজনের খুব বন্ধুত্ব পূর্ন সম্পর্ক ছিল, তাদের বিয়েও হয়। কিন্তু বিয়ের তিন মাস যেতে না যেতেই তাদেরও বিচ্ছেদের খবর শোনা যায়। এখনও তাদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। ইতিমধ্যেই নাকি আবার এক যুবকের সঙ্গে সম্পর্ক হয়েছে নায়িকার।

শোনা যাচ্ছে যে সেই পাত্রের নাম রোশন সিং, ওরফে মন্টি। নাম শুনেই বোঝা যাচ্ছে সে বাঙালী নয়। সে হল পাঞ্জাবি। সে পেশায় বিমানের কেবিন ক্রু। তিনি বর্তমানে পার্ক সার্কাস এলাকার বাসিন্দা। টলি পাড়া থেকে প্রাপ্ত খবর হল রোশন হল শ্রাবন্তীর জামাইবাবুর বন্ধু। সেই সূত্রেই কিছু মাস আগেই তাদের আলাপ।

মাত্র কয়েক মাসের আলাপেই নাকি তাদের সম্পর্ক অত্যন্ত ঘনিস্ট। দু মাস আগেই শ্রাবন্তী দ্বিতীয় স্বামীর সঙ্গে মিউচুয়াল ডিভোর্সের আবেদন করেন আলিপুর আদালতে। গত বছরের ১০ ই জুলাই শ্রাবন্তীর দ্বিতীয় বিয়ে হয়েছিল। বেশিদিন হয়নি তাদের বৈবাহিক জীবন। মাত্র তিন মাসের মধ্যেই তাদের বিচ্ছেদের খবর পাওয়া যায়।

তবে তাদের বিচ্ছেদের কি কারন তা নিয়ে এখনো বিস্তারিত খবর কেউ জানেনা। এমনকি তাদের ঘনিস্ট বন্ধু বান্ধবরাও নয়। শ্রাবন্তীর ঘনিষ্ট বন্ধুরা রোশন সিং এর ব্যাপারেও কিছু জানেনা। সেই ব্যাপারে কারোর কাছেই মুখ খোলেননি নায়িকা। তবে খবর পাওয়া গেছে যে ইতিমধ্যেই একে অপরের বাড়িতে যাতায়াত শুরু করেছেন।

জামাইবাবুর বন্ধু হওয়ার সুবাদে বাড়িতে যাতায়াত প্রথম থেকেই ছিল। এখন আরো বেশি করেই তারা একে অপরের বাড়ি যান। শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও রোশনকে খুব পছন্দ। শ্রাবন্তী রোশন সম্পর্কে একটাই কথা বলেছে যে- রোশন খুব ভালো মানুষ।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here