শ্রাবন্তীকে কোলে নিয়ে তুমুল নাচ স্বামী রোশনের, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

0
260

করোনায় ঘর বন্দী সকলেই। ইচ্ছা থাকলেও বেরোনোর কোনো উপায় নেই। করোনা মোকাবিলায় ইতিমধ্যে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সারা বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ লাখ ছাড়িয়েছে। ভারতেও এই কয়েকদিনে ৫০০ ছাড়িয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা মোকাবিলায় চিকিৎসকদের দাবি একসাথে জমায়েত হলেই ছড়াবে করোনা ভাইরাস। তাই কয়েকটাদিন বাড়িতে থাকার অনুরোধ করছেন চিকিৎসক মহল থেকে বিশেষজ্ঞরা। 

ভারতে করোনার প্রভাব খুব একটা না হলেও ৫০০ ছাড়িয়েছে এমনকি মৃত্যু হয়েছে ৯ জনের। এই পরিস্থিতি আটকাতে সারা ভারত লকডাউন ঘোষণা করা হয়েছে। সমস্ত গণপরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। সমস্ত যাত্রীবাহী ট্রেন থেকে শুরু করে দুরপাল্লার ট্রেন বন্ধ করে দেওয়া হয়েছে এমনকি সমস্ত মেট্রো পরিষেবা স্থগিত রাখা হয়েছে । মঙ্গলবার থেকে আগামী ২১ দিন অর্থাৎ ১৪ ই এপ্রিল পর্যন্ত এই লকডাউন জারি করা হয়েছে। এমত অবস্থায় কার্যত ঘরে বন্দী সকলেই। 
লকডাউনের জেরে সাধারন মানুষের নাভিশ্বাস উঠেছে। কিভাবে চলবে ২১ টা দিন তা নিয়ে চিন্তিত সকলেই। ঠিক এই পরিস্থিতিতে সেলেবরা কি করছে? কিভাবে তাদের দিন কাটছে, কারন লকডাউনের জন্য সমস্ত সিনেমার শ্যুটিং বন্ধ। বাড়িতেই দিন কাটছে বলিউড থেকে টলিউডের সমস্ত সেলেবদের। সকলেই তাদের ইন্সটাগ্রামে ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করছেন।
টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশনও তার ইন্সটাগ্রামে নিজেদের বিয়ের কিছু নস্টালজিক ভিডিও শেয়ার করেছেন আর সেই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। প্রচুর মানুষ দেখে নিয়েছে সেই ভিডিও। প্রশংসাও কুড়িয়েছেন নেটিজেনদের। এমনিতেই শ্রাবন্তী আর রোশনের প্রেমের কথা টলিউডের অন্দরে কান পাতলে শোনা যায়। তাদের প্রেম কাহিনী কারুরই অজানা নয় এমনিতেই সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ভিডিও সকলের নজর কাড়ে। এখন করোনা আতঙ্কে সকলেই গৃহবন্দী আর এই সুযোগে চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী আর রোশন। তারই মধ্যে রোশন তার ইন্সটাগ্রামে তাদের বিয়ের কিছু ভিডিও পোস্ট করে যেখানে দেখা যায় শ্রাবন্তীকে কোলে নিয়ে রোশন নাচছেন আর তার পরিবারের লোকেরা উৎসাহ দিচ্ছেন। এই ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে প্রচুর মানুষ দেখে ফেলে সেই ভিডিও, মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। লকডাউনের সময় নিজের পরিবারের সাথে এইভাবেই মজা করে দিন কাটাচ্ছেন শ্রাবন্তী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here