বিশেষ ক্ষমতার অধিকারী হয় এই পাঁচ রাশির মানুষ। চমৎকার কথা বলছে জ্যোতিষ শাস্ত্র…

0
26728

সব মানুষ এক ধরনের হয়না। হয়তো স্বভাবে মিল থাকতে পারে কিন্তু হুবহু এক হতে পারেনা। কারোর হয়তো কোন বিশেষ গুণ আছে, যা অন্য কারোর পক্ষে করা সম্ভব নয়। কেউ হয়তো খুব সহজেই অনেকের সাথে মিলেমিশে যেতে পারে, সহজেই মন জয় করতে পারে, আবার কারোর কারোর এমন গুণ থাকে যার ফলে মানুষ তার ওপর আকৃষ্ট হতে বাধ্য হয়। আজ আপনাদের বলবো এমনই পাঁচ রাশির জাতক জাতিকার কথা যাদের কিছু বিশেষ গুণ থাকে।

১। মেষ – এই গ্রহের অধিপতি মঙ্গল হওয়ায় স্বাভাবিকভাবেই এরা খুব সাহসি হয়। এদের বিশেষ ক্ষমতা হল এরা যেকোন সমস্যার মোকাবিলা করতে পারে। এরা খুব জেদি হয়। রাগ হলে এদের মাথার ঠিক থাকেনা। এই রাগের ফল ভোগ করতে হয় পরে।

২। কর্কট – এই রাশির অধিপতি চন্দ্র। এরা মানসিকভাবে খুব শক্তিশালী হন, খুব আত্মবিশ্বাসী হয়ে থাকেন। অন্যকে ভালোবাসা ও যত্ন নেওয়ার ক্ষেত্রে এদের কোন তুলনা হয়না। এদের জীবনসঙ্গী যারা হয় তারা খুব ভাগ্যবান হন। কারণ নিজের সঙ্গীকে নিস্বার্থ ভালোবাসতে একমাত্র এই রাশি পারে। এদের মতো অন্য কাউকে ভালবাসতে কেউ পারেনা।

৩। সিংহ – সূর্য সিংহ রাশির অধিপতি গ্রহ। এই রাশির জাতক জাতিকারা যা ভাবেন তা অন্যদের দিয়ে ঠিক করিয়ে নেন। সূর্য হলেন গ্রহদের রাজা। তাই সূর্য এই রাশির অধিপতি হওয়ায় এদের চালচলন রাজার মতো হয়। এদের এক বিশেষ গুণ হল এরা নিজের কথার মাধ্যমে অন্যের উপর প্রভাব বিস্তার করতে পারেন। এরা খুব অহংকারী হন। আর এরা অন্যকে নির্দেশ দিতে খুব পছন্দ করেন।

৪। বৃশ্চিক – এই রাশির অধিপতি হল মঙ্গল। এরা নিজেদের স্বপ্ন পূরনের জন্য সব কিছু করতে পারে। এদের বিশেষ ক্ষমতা হল এরা মানুষকে খুব অল্প আলাপেই চিনে ফেলার ক্ষমতা রাখেন। সামনের মানুষটি কি ভাবনা চিন্তা করছে সেই কথা খুব সহজেই বুঝে ফেলে তারা। এরা সবার সাথেই সুসম্পর্ক বজায় রাখে।

৫। কুম্ভ – এই রাশির অধিপতি হল শনি। এই রাশির জাতক জাতিকারা খুব বুদ্ধি ধরেন। নিজেদের বয়সের তুলনায় এরা বেশি বুদ্ধিমান ও পরিণত হন। এদের বিশেষ ক্ষমতা হল যে কোন কঠিন সমস্যা হোক না কেন এরা মাথা খাটিয়ে তা থেকে মুক্তির উপায় খুঁজে বার করে। যেহেতু এরা অসীম বুদ্ধির অধিকারী হন তাই এদের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকা উচিৎ।

আপনি কি এর মধ্যে কোন রাশির অধিকারী ? তাহলে নিশ্চিন্তে থাকুন, আপনার জীবনে আসতে চলেছে কিছু দারুন জিনিস। বাড়বে প্রেম-ভালোবাসা, অর্থের পরিমান। সংসার হয়ে উঠবে সুখময়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here