এই কয়েকটি কাজ করলে মেয়েরা যেকোন পুরুষকে দুর্বল করে দিতে পারে, অবশ্যই মেয়েরা দেখুন…

0
5622

এই জগতে বহু মানুষ বসবাস করে, আর তারই মধ্যে ভালোবাসা কে না চায় ? মেয়ে হোক বা ছেলে ভালোবাসার প্রয়োজন সবার হয়। সবারই থাকে কিছু চাহিদা, কিছু এক্সপেক্টেসন। মনের মধ্যে কিছু আশা ও আকাঙ্খা নিয়ে বাঁচতে সবাই চায়। তাহলে আসুন ছোট করে জেনে নেওয়া যাক ঠিক কি কি করলে যেকোন পুরুষ দুর্বল হতে পারে মেয়েদের প্রতি।

২) মিউচুয়াল আন্ডারস্ট্যান্ডিং থাকা জরুরী – যেকোন সম্পর্কের মধ্যেই মিউচুয়াল আন্ডারস্ট্যান্ডিং থাকা জরুরী। আর ইন্টারনেটে বেশিভাগ ক্ষেত্রেই সাধারণত আমরা যা দেখে থাকি বা জানতে পারি সেটা হল একজন পুরুষ মানুষের থেকে একজন মহিলা কি কি আশা করে বা একজন মহিলার প্রতি কিরম ব্যাবহার করা উচিৎ বা কিভাবে মন জয় করা উচিত তার স্বামীর।

নারিরা এমন কিছু জিনিসে উপযুক্ত যা তাদের মানুষকে তাদের চার পাশে অচেতন করে দিতে পারে। কিন্তু কিছু অবিশ্বাস্য টাইপের কিছু সাধারণ জিনিস আছে যার জন্য একজন পুরুষ যেকোন মহিলার প্রতি পাগল হয়ে যেতে পারে। মহিলারা অবশ্যই জেনে রাখবেন। বলা যায় না কখন কাজে লেগে যায়।

১) তার বুকের ওপর মাথা রাখা – যখন আপনি তার বুকের ওপর মাথা রাখেন তখন তাদের মধ্যে একটি দায়িত্বশীল মানুসিকতা কাজ করে। তারা ভাবে যে এবার তাদের বড় হতে হবে।

তাদের ভালোবাসার মানুষের দায়িত্ব নিতে হবে। তারা তাদের মহিলাদের নিরাপত্তার প্রতিও খুব দায়িত্ব ও যত্নশিল হয়। শুধু এটাই না তাদের নিরাপত্তার প্রতিও বেশ খেয়াল রাখে সেই মানুষ।

২) খাওয়া দাওয়া ও স্বাস্থ্য খেয়াল রাখতে হবে – তার সাথে পিজা খান। চিকেন উইংস আর বিয়ার নিয়ে তার সাথে মাঝে মাঝেই তার জায়গায় দেখা করুন। শুধুমাত্র আপনার ব্যাবহারের প্রশংসাই না আপনার ওপর সে রিতিমতো মুগ্ধ হয়ে যাবে। কিন্তু এটা অতিরিক্ত করলে সেটা খারাপ ব্যাপারে গিয়েও দাঁড়াতে পারে।

৩) তার কাছে নিজেকে মেলে ধরুন – আপনার নিজের মত করে অবশ্যই তাকে গ্রহন করতে হবে, তার কথা মেনে চলতে হবে, আপনার মনের গভিরে লুকিয়ে থাকা আপনার গোপন কথা তাকে বলুন।

আপনার লক্ষ, আপনার স্বপ্ন, আপনার আশার ব্যাপারে তাকে বলুন। নির্দিষ্ট বিতর্কিত বিষয়গুলির ব্যাপারে আপনাদের মতামত ভাগ করে নিন। সকলেই ভালো থাকবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here