মানুষের শরীরের মধ্যে পাওয়া গেছে এমন ৫ টি জিনিষ যা দেখলে আপনি ভির্মি খাবেন…

0
3992

পৃথিবীতে অনেক অদ্ভুত অদ্ভুত জিনিষই ঘটে, যেগুলি আমাদের অবাক করে দেয়। কিছু জিনিস চোখে বা না ছুঁয়ে দেখলে হয়তো আমাদের বিশ্বাসই হয় না। তার মধ্যে এমন অনেক বিষয়ই আছে যা দেখলে আমরা হতচকিত হয়ে যাই বা আমাদের অবাক বানিয়ে দেয়। পৃথিবীতে এমনই কিছু পেসেন্টদের সাথে এমন এমন ঘটনা ঘটেছে যা অবাক করে দিয়েছে অনেক বড় বড় ডাক্তারদেরও। মানুষের শরীরের ভেতরে বাস করে এমন কিছু ভয়ানক প্রানি ও উদ্ভিদ যা জানলে আপনি ভির্মি খেতে বাধ্য হবেন। আসুন জানা যাক।

১) কানের ভেতরে মাকড়শার বসবাস – ভারতিয় এক মহিলার হঠাৎ কানে খুব ব্যাথা শুরু হয় কিন্তু এক্সরে করিয়েও কোন ফল পাওয়া যায় না। তাকে নিয়ে যাওয়া হয় এক ডাক্তারের কাছে। ডাক্তারের অনেক পরীক্ষা করার পর জানা যায় যে তার কানের ভেতরে বাস করছে এক মাকড়শা। অনেক সাবধানে কান থেকে সেই মাকড়শাটিকে বের করা হয়।

২) মাথায় কৃমি – এক ক্যানাডিয়ান ব্যাক্তির হঠাত একদিন বিশাল মাথা ব্যাথা শুরু হয়। ডাক্তারের কাছে যাওয়ায় তার মাথা স্ক্যান করা হয়। স্ক্যান রিপোর্ট দেখে অবাক স্বয়ং ডাক্তাররাও। তার মাথায় বাস করছে এবং ঘুরে বেড়াচ্ছে কিছু ফিতা কৃমি এবং আসতে আসতে খেয়ে নিচ্ছে ঘিলুর অংশ। দীর্ঘ ৮-৯ ঘন্টা অপরেশন করে তার মাথা থেকে কৃমি বের করা হয়।

৩) চোখে ফলের পোকা – আমেরিকান এক আদিবাশি চোখে ভালোভাবে দেখতে পাচ্ছিলেন না। চশমা ব্যাবহার করার সত্ত্বেও কোন লাভ হচ্ছিল না। তাই সে যায় একজন নামি ডাক্তারের কাছে। চোখের পরীক্ষা করে দেখার পর ভির্মি খান স্বয়ং ডাক্তারও। তিনি দেখেন যে তার চোখের মধ্যে বাস করছে এক রকমের ফলের পোকা, যা প্রতিদিন চোখের মাংস কুরে কুরে খাচ্ছে। ডাক্তাররা তার অপরেশনের ব্যাবস্থা করেন কিন্তু তাতেও কোন লাভ না হওয়াতে পোকাটিকে লেজারের সাহায্যে মেরে ফেলা হয়।

৪) বুকে মটরশুটির গাছ – আমেরিকার রন স্লডন হঠাত বুকে বেশ ব্যাথা অনুভব করেন একদিন। ব্যাথা ক্রমশ বাড়তে থাকে এবং শেষমেশ আর থাকতে না পারায় সে ডাক্তারের শরণাপন্ন হন। ডাক্তারের রিপোর্ট দেখে রিতিমত অবাক হয়ে যান তিনি। তার বুকের মধ্যে আসতে আসতে উৎপাদন হচ্ছে ছোট ছোট মটরশুটির বীজের। তরিঘরি অপরেশনের ব্যাবস্থা করে সেই বিজ বের করা হয়।

৪) মাথায় পোকা – সম্প্রতি এক ব্যক্তি একটি ভিডিও ইউটিউবে ছেড়েছেন, যেখানে দেখা যাচ্ছে তার মাথা থেকে একটি বট ফ্লাই তুলে ফেলা হচ্ছে। এই বট ফ্লাই এমন একটি প্রজাতির মাছি যে প্রানীদের দেহে ডিম পাড়ে আর সেই ডিম থেকে লার্ভা বেরোলে সেটি উক্ত প্রানীর দেহের মাংস কুড়ে কুড়ে খায়। আর পরে লার্ভাগুলি মাছি হয়ে উড়ে যায়।

সুতরাং বর্তমান যুগে খুব সাবধানে থাকা উচিৎ। কখন যে আপনার সাথে কি ঘটতে পারে সে সম্পর্কে কারুর কোন ধারণা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here