বিয়ের পর জানতে পারলো স্বামীর পুরু-ষাঙ্গ ছোট, দুঃখ পেয়ে স্ত্রী ফেসবুকে লিখলেন “আমি ঠকেছি”…

0
16031
A young husband is angry at his wife for constantly using her phone in bed.

বিয়ে মানে যে শুধু দুটি মনের মিলন তা নয়। বিয়ের আগে পর্যন্ত শুধু মন দিয়ে কাজ চললেও বিয়ের পড়ে আর কোন দম্পতি চায়না শুধু মনের ভালোবাসা। চোখে চোখ রেখে প্রেম করার দিন তারা বিয়ের আগেই ছেড়ে এসেছে। বিয়ের পরের ভালোবাসা একটু অন্য রকম হবে সেটাই আশা করে থাকে সব দম্পতি।

কিন্তু এই ইচ্ছার কথা প্রথমে একটি ছেলেই প্রকাশ করে। আর যদি সে না বলে তাহলে সেই ক্ষেত্রে এগিয়ে আসতে হয় মেয়েটিকে। আজ যে ব্যাপারে কথা বলবো সেই ক্ষেত্রেও এরকম কিছু হয়েছিল। বিয়ে মানে শুধু মনের মিল নয়। বিয়ে হল শরীরের মিলনও।

কিন্তু বিয়ের পর যদি সেই মিলন না হয় তাহলে বিয়ের মানে আর কি রইল। এরকম এক ঘটনা সামনে এসেছে। এই ঘটনায় মহিলা তার স্বামীর ছোট পুরু-ষাঙ্গ নিয়ে হতাশ হয়ে পোস্ট লিখেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি খুব বিরক্ত হয়েছেন এরকম ঘটনায়।

তিনি লিখেছেন যে তিনি বিয়ে করে ঠকেছেন। তার স্বামী তাকে ঠকিয়েছেন। তিনি বাকি জীবন কিভাবে সংসার করবেন তা নিয়ে চিন্তিত। তাদের বিয়ের আগে প্রায় ১ বছর মেলামেশা ছিল। ৬ মাস তারা ডেটিং করেছিল। তারপর কেটে গিয়েছিল আরও ৬ মাস।

১ বছরে বহুবার মেয়েটি বলেছিল শারীরিক মেলামেশা করার জন্য। কিন্তু ছেলেটি তাকে বলেছিল যে সে পুরনোপন্থী। সে বিয়ের আগে শারীরিক সম্পর্কে জড়াতে চায়না। মেয়েটিও তার কথা সত্যি বলে বিশ্বাস করেছিল।

কিন্তু তাদের বিয়ের পর প্রথম রাতে ঘটে গেল সেই ঐতিহাসিক ঘটনা। তারা একে অপরের কাছাকাছি আসে মিলনের উদ্দেশ্যে। আর মেয়েটি তার স্বামীর পুরু-ষাঙ্গের আকার দেখে চক্ষু চড়কগাছ। তারপর সে ভাবতে শুরু করে নিজের ভবিষ্যতের কথা।

সে কিভাবে তার স্বামীর সঙ্গে থাকবে। সে যে সুখি দাম্পত্য জীবনের স্বপ্ন দেখেছিল তার সব স্বপ্ন ভেঙ্গে গিয়েছিল সেই রাতেই। তখন সে বুঝতে পারে কেন তার স্বামী বিয়ের আগে শারীরিক মিলনের কথা শুনলেই পিছিয়ে যেত। মেয়েটি ভেবে কূল কিনারা পাচ্ছিলনা যে সে কি করবে।

অবশেষে মেয়েটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তার দুঃখের কথা। প্রথম রাত শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই সে পোস্ট করে তার কথা। তার মতে তার স্বামী তাকে ঠকিয়েছে। সে প্রতারিত হয়েছে তার স্বামীর কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here