১ লা জানুয়ারি থেকে এই ছয় রাশির উপর মার্গী হবেন শনি। ভাগ্য খুলবে এই ৬ রাশির…

0
8991

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। আগামী বছর শনি নিজের অবস্থান পরিবর্তন করছেন। ফলে যে সব রাশির উপর শনি গ্রহের প্রভাব বেশি, পরিবর্তন হতে চলেছে সেই সব রাশির ভাগ্য।

১। মেষ রাশি ঃ আপনাকে অপেক্ষা করতে হতে পারে। অপেক্ষা বলতে সেটা বিভিন্ন অর্থে বোঝায়। প্রেমের ক্ষেত্রেও হতে পারে, আবার অন্যান্য ক্ষেত্রেও হতে পারে। লক্ষ্য স্থির না থাকলে অসুবিধা হতে পারে। যদি কোন ভাবে লক্ষ্যভ্রষ্ট হন তাহলে আপনার জন্য খুব খারাপ সময় আসতে পারে। তাই অন্য কোন দিকে লক্ষ্য গেলে যেকোন ভাবে তাকে ফিরিয়ে আনা দরকার।

অর্থভাগ্য খুব খারাপ যাবেনা, যদি ভ্রমনের ইচ্ছা থেকে থাকে তাহলে তা ত্যাগ করুন। বিপদে পড়লে কোন নিকট বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। ব্যবসার জন্য এটি খুব ভালো সময়, আপনি আপনার সন্তানের কোন ভালো কাজের জন্য গর্বিত হতে পারেন। দাম্পত্য জীবনে কিছু সমস্যা আসতে পারে। তবে তা খুব শীঘ্রই কেটে যাবে। এছাড়াও যারা বেকার তাদের জন্য চাকরির সুখবর আসতে পারে।

২। মিথুন রাশি ঃ আপনার ভাগ্য খুব ভালো যাবে। আপনার মধ্যে অলৌকিক কিছু শক্তি চলে আসতে পারে। লেখাপড়া থেকে শুরু করে কর্মক্ষেত্র সব জায়গায় আপনার উন্নতি হবে। উচ্চবিদ্যার ক্ষেত্রে আপনি অনেক এগিয়ে যাবেন। ব্যবসার উন্নতি হলেও খরচ বাড়বে সমান পরিমাণে। পুরনো কোন রোগ থাকলে তা নিয়ে এখন থেকেই ভাবুন, কারণ এর ফলে আপনার সমস্যা আসতে পারে।

৩। কর্কট রাশি ঃ নতুন নতুন আত্মীয় গড়ে উঠতে পারে। আপনি আপনার সুব্যবহারের দ্বারা অনেকের মন জয় করবেন। তবে গ্রহের অবস্থান ভালো নয়, সময় খারাপ যেতে পারে। তবে চাকরি ও ব্যবসার ক্ষেত্রে উন্নতি হবে। অনেক অর্থের আগমন ঘটবে।

৪। তুলা রাশি ঃ অর্থের জন্য খুব ভালো সময় এটি আপনার কাছে। আপনি আপনার বাবা মায়ের শরীর নিয়ে একটু ব্যাস্ত থাকতে পারেন। প্রেম জীবন খুব ভালো যাবে।

৫। সিংহ রাশি ঃ এই মাসে আপনি বিলাসিতা করে সুখভোগ করতে পারেন। আপনার গাড়ি কেনার সম্ভাবনা আছে। যদি আপনি কোন গোপন সম্পর্কে জড়িয়ে গিয়ে থাকেন তাহলে তা সবার সামনে প্রকাশ পাওয়ার সম্ভাবনা আছে। শনি মার্গী হওয়ার ফলে আপনার অর্থ ভাগ্য ভালো যাবে।

৬। কন্যা রাশি ঃ আপনার পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক মোটামুটি যাবে। বিবাহের যোগ আছে। তবে এখন বৈবাহিক সম্পর্কে না জড়ানোই ভালো। অর্থ ভাগ্য খুব ভালো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here