অভিনেত্রী দিব্যা ভারতীর বোনের গ্লামারাস হট লুক আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে…

0
22252

অনেক সময়ে বলিউডের সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীর নাম আমাদের মুখস্ত থাকে এবং আমরা চেষ্টা করি তাদের সকলের সম্পর্কে সমস্ত খবরাখবর নিয়ে রাখার। তার জন্য বিভিন্ন গসিপ চ্যানেল এবং বিভিন্ন সিনে পত্রিকার আমরা সাহায্য নিয়ে থাকি। এইসব পত্রিকাগুলো থেকেই মুলত আমরা জানতে পারি বলিউডের মাটিতে কি কি ঘটছে অথবা কে ঠিক কিরকম ভাবে এগিয়ে আছেন একে অপরের থেকে।

আমরা আগ্রহ নিয়ে দেখি যে কার ভাই বা বোন এসেছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে এবং তারা ঠিক কিরকম ভাবে বলিউডের মাটিতে সম্মান পাচ্ছেন। কারণ সেলেবদের জগত আমাদের কাছে এক অত্যন্ত স্বপ্নময় এক জগত। সেই জগত অনেকটাই আমাদের চেনা জগত থেকে আলাদা।

এইরকম অনেক সময় হয় যে আমরা কোন অভিনেতা বা অভিনেত্রীকে চিনি অথচ জানা যায় তিনি অন্য কোন বিখ্যাত কোন অভিনেতা বা অভিনেত্রীর বোন। যা শুনলে আমরা আশ্চর্য হয়ে যাই, কারণ সেই অভিনেতা বা অভিনেত্রীর সাথে এদের যে কোন সম্পর্ক থাকতে পারে তা আমরা স্বপ্নেও ভাবতে পারি না।

আজকেও আপনাদের সেই রকম এক অভিনেত্রীর ব্যাপারেই বলব যাকে আপনারা তো চেনেন কিন্তু ইনি যে একজন বিখ্যাত অভিনেত্রীর বোন সেটা আপনারা একেবারেই জানতেন না। দিব্যা ভারতিকে বোধহয় আপনারা সকলেই চেনেন। তিনি একসময় বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী ছিলেন।

শুধুমাত্র সুন্দরী বলে তিনি অভিনয়ে আসেননি। তার অনেক অভিনয় দক্ষতা ছিল এবং তিনি লাস্যে কারো চেয়ে কোন অংশে কম ছিলেন না। শরীর নিয়ে কোন ছুঁৎমার্গ না থাকায় তিনি খোলামেলা পোশাক পড়ে অভিনয় করতেও দ্বিধাবোধ করতেন না।

খুবই অল্প বয়সে মারা যান দিব্যা ভারতি। তারই বোন হলেন কাইনাত অরোরা। বিশ্বাস করতে পারছেন না তো ? কাইনাতকে আপনারা দেখেছেন ‘গ্র্যান্ড মস্তি’ নামক সিনেমায়। অক্ষয় কুমারের সিনেমা ‘খাট্টা মিঠা’ দিয়ে তার অভিনয় জগতের শুরু।

কাইনাত অরোরা আগে ছিলেন এক নামকরা মডেল, এখন তিনি রীতিমতো নামকরা অভিনেত্রী। গ্র্যান্ড মস্তিতে তিনি মারলো বলে এক চরিত্রে অভিনয় করেছিলেন। তার বোল্ড অভিনয় দেখেছি সেই সিনেমায় আমরা সকলেই।

সাধারণত হাসির সিনেমায় বেশীর ভাগ চরিত্রে তাকে আমরা দেখতে পাই। গ্র্যান্ড মস্তি সিনেমা হিট হয়ে যাওয়াতে তার নাম এবং ছবি সকলের নজরে আসে এবং লোকেরা তাকে নিয়ে উৎসাহিত হয়ে পড়ে। এখন তার ফ্যান সংখ্যা প্রচুর এবং তা দিনে দিনে বেড়েই চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here