সঞ্জয় দত্তের সাথে শুয়েছেন এমন ৩০৮ জন গার্লফ্রেন্ডের মধ্যে রয়েছেন এই অভিনেত্রীরাও…

0
39237

সম্প্রতি বলিউডের বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তকে নিয়ে একটি বায়োপিক হয়েছে। তার চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। সিনেমাটি বহু সমালোচনার মুখে যেমন পড়েছে তেমন কয়েক কোটি রোজকারও করেছে। সিনেমাটির টিজার লঞ্চ হওয়ার পর থেকেই তা সংবাদের শিরোনামে জায়গা করে নেয়। সঞ্জয় দত্তের বাস্তব জীবন কাহিনী তুলে ধরা হয়েছে এখানে। সিনেমায় রণবীর কাপুরের অভিনয় দেখে মুগ্ধ হয়েছে সকলেই।

তাকে দেখে বোঝার উপায় ছিলনা যে সে সঞ্জয় দত্ত নাকি রণবীর কাপুর। সিনেমার একটি দৃশ্যে সঞ্জয় দত্তকে বলতে শোনা গেছে তিনি নাকি ৩০৮ জনের সাথে শুয়েছেন। তাদের মধ্যে ছিলেন কিছু অভিনেত্রীরা। দেখে নিন সেই সব অভিনেত্রীদের।

১। টিনা মুনিম ঃ- সঞ্জয় ও টিনার সম্পর্ক শুরু হয়েছিলো রকি সিনেমা থেকে। তখন খবরও এসেছিল যে দুজনে চুপচাপ বিয়ে করে নিয়েছেন। কিন্তু সঞ্জয়ের নেশার প্রতি আসক্তি দেখে বিরক্ত হয়ে তাকে ছেড়ে যায় টিনা।

২। ঋচা শর্মা ঃ- ‘আগ হি আগ’ সিনেমার শুটিং এর সময় সঞ্জয়ের সঙ্গে ঋচার প্রথম দেখা হয়। তারা বিয়েও করেন, তাদের একটি কন্যা সন্তানও হয়, নাম ত্রিশলা। কিন্তু কিছুদিন পর তাদের বিচ্ছেদ হয়ে যায় আর ঋচা ব্রেন ক্যানসারে মারা যান।

৩। মাধুরী দীক্ষিত ঃ- ‘সাজান’ সিনেমার শুটিং এর সময় মাধুরীর সঙ্গে সঞ্জয়ের ঘনিষ্ঠতা বাড়ে। তারা বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন। কিন্তু সঞ্জয়ের অতীত জীবনের জন্য মাধুরীর বাবা বিয়েতে রাজি হননি। তারপর মুম্বাই বিস্ফোরণে তার নাম জড়ানোর পর মাধুরী নিজেই তার সাথে দূরত্ব তৈরি করেন।

৪। লিসা রে ঃ- মুম্বাই বিস্ফোরণের পর সঞ্জয়ের সাথে সম্পর্ক হয় লিসার। তার একাকিত্ব দূর করতে লিসা তাকে সঙ্গ দেয়, আর সেই থেকেই তাদের সম্পর্ক। কিন্তু কোন অজানা কারনে খুব তাড়াতাড়ি তাদের সম্পর্ক নষ্ট হয়ে যায়।

৫। রিয়া পিল্লাই ঃ- তারপর সঞ্জয় বিখ্যাত মডেল রিয়া পিল্লাই এর সাথে ঘনিষ্ঠ বাড়ায়, তার সাথে বিয়েও করেন।বিয়ের পরেও অনেক মেয়ের সাথে সম্পর্ক করেন সঞ্জয়। এই ব্যাপারে অসন্তুষ্ট হয়ে সঞ্জয়কে ডিভোর্স দেন রিয়া।

৬। রেখা ঃ- বলিউডের অন্যতম বিখ্যাত নায়িকা রেখার সাথেও সঞ্জয়ের সম্পর্ক ছিল। ‘জমিন আসমা’ সিনেমার সময় তাদের সম্পর্ক গড়ে ওঠে। এমন খবরও সামনে এসেছিলো যে রেখা নাকি সঞ্জয়ের নামে সিঁথিতে সিঁদুর পড়তো। বাকিদের মত তার সাথেও খুব শীঘ্রই সঞ্জয়ের সম্পর্ক নষ্ট হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here