আর্থিক ক্ষতি থেকে মুক্তি পেতে হনুমানজীর পূজা করুন, আপনার ধনসম্পত্তি ফুলে ফেঁপে উঠবে…

0
21641

আমাদের দেশে কিছু মানুষ আছেন যারা প্রচুর অর্থ আয় করে ফেলেছেন, আবার কিছু মানুষ আছেন যারা অনেক কষ্ট করে রোজকার করছে দু মুঠো খেয়ে বেচে থাকার জন্য। তারা তাদের আর্থিক অবস্থার উন্নতি করার জন্য দিন রাত অনেক পরিশ্রম করছেন, কিন্তু তাও তাতে কোন লাভ হচ্ছেনা। এসবের পিছনে কারন হল বাস্তু দোষ।

বাড়ির বাস্তু দোষের কারনে অনেকেরই আর্থিক উন্নতি হয়না। যদি আপনি আপনার বাড়ির বাস্তু দোষ দূর করতে পারেন তাহলে আপনার আর্থিক সমস্যাও দূর হয়ে যাবে। আজ আপনাদের এমন কিছু উপায় বলবো যা করলে আপনার বাস্তুদোষ দূর হয়ে যাবে। জীবনে অনেক উন্নতি হবে আর তার সঙ্গে আর্থিক উন্নতিও হবে।

উপায় গুলি হলঃ ১। আপনার বাড়িতে যদি ভগবান বাস্তু, ধন কুবের, মা লক্ষ্মীর প্রতিমা না থাকে তাহলে তা বাড়িতে রাখুন এবং নিয়মিত পূজা করুন, তাহলে আপনার জীবনে আর কোন আর্থিক সমস্যা থাকবেনা।

২। আপনি আপনার বাড়িতে মহাবলী হনুমানজির পঞ্চমুখী প্রতিমা অথবা ছবি রাখুন। আর এটি যেখানে খুশি রাখলে হবেনা। অবশ্যই দক্ষিণ পশ্চিম দিকে রাখতে হবে ও নিয়মিত পুজো করতে হবে। যদি নিয়ম মেনে পুজো করতে পারেন তাহলে ধন সম্পত্তি সম্পর্কিত সব সমস্যা থেকে মুক্তি পাবেন আপনি।

৩। যদি বহুদিন ধরে আপনার উপর ঋনের বোঝা আছে, আর শত চেষ্টার পরেও আপনি সেই ঋন থেকে মুক্তি পাচ্ছেন না তাহলে প্রতিদিন অল্প চিনি বা আটা পিঁপড়েকে খাওয়ান। যদি এটি করতে পারেন তাহলে খুব শীঘ্রই ঋন থেকে মুক্তি পেতে পারেন। আর ঋন মুক্ত হয়ে খুশি জীবন যাপন করতে পারবেন।

৪। আর্থিক সমস্যা থেকে মুক্তির আর একটি উপায় হল আপনি ২৫০ গ্রাম কালো তিল এর মধ্যে ১৫০ গ্রাম অড়হর ডাল মিলিয়ে বেটে নিন। প্রতি মঙ্গলবার এই আটা দিয়ে একটি প্রদীপ বানিয়ে তাতে সরষের তেল দিয়ে প্রদীপটি জ্বালান। আপনাকে প্রতি মঙ্গলবার একটি করে প্রদীপ বৃদ্ধি করতে হবে। ১১ টি মঙ্গলবার আপনাকে এভাবে প্রদীপ জ্বালাতে হবে। এর ফলে আপনি আর্থিক সব সমস্যা থেকে মুক্তি পাবেন।

৫। আবার বাস্তু শাস্ত্র অনুযায়ী একটি কলসিতে জল ভরে যদি উত্তর দিকে রেখে আসেন তাহলে আপনার আর্থিক সমস্যা দূর হবে। আপনার আমদানির উৎস বৃদ্ধি পাবে সাথে আপনার পরিবারের সমস্ত সদস্যদের উন্নতি হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here