বিবাহের কয়মাস যেতে না যেতেই মা হতে চলেছেন শুভশ্রী ?…

0
12473

মিমির সাথে রাজ চক্রবর্তীর সম্পর্কের কথা প্রায় সকলেই জানতো। তাদের ব্রেকআপের পর রাজ চক্রবর্তীর নতুন সম্পর্ক শুরু হয় অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে। তারপর মার্চ মাসে প্রায় গোপনেই নিজেদের মধ্যে আংটি বদল ও রেজিস্ট্রি সেরে ফেলেন তারা। অনুষ্ঠানের পরে তারা নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তখনই সকলে নিশ্চিত হয়ে যায় তাদের সম্পর্কের ব্যাপারে।

রেজিস্ট্রির পর থেকে দুজনকে একসাথে দেখা যেতো অনেক জায়গাতেই। তারপর গত ১১ই মে দক্ষিণ ২৪ পরগণার বাওয়ালী রাজবাড়িতে ধূমধাম করে নিজেদের বিয়ে সেরে ফেলেন তারা। সেখানে উপস্থিত ছিল শুধু তাদের পরিবার এবং নিকট কিছু আত্মীয়।

তারপর ১৩ই মে কলকাতায় এক ফাইভ স্টার হোটেলে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সব অভিনেতাদের আমন্ত্রণ জানিয়ে বিশাল পার্টি দেন নব দম্পতি। বিয়ের এখন একটা বছর ঘোরেনি এর মধ্যেই শোনা যাচ্ছে রাজ এবং শুভশ্রীর জীবনে আসতে চলেছে নতুন সদস্য।

শুভশ্রী গাঙ্গুলী নাকি মা হতে চলেছেন। এই খবর একদম ঠিক শুনেছেন, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এখন গর্ভবতী। বিবাহের পর থেকেই কাজ থেকে অল্প বিরতি নিয়ে বাঙালী নববধূর মতো তিনি দিন কাটাচ্ছেন তিনি। বেশ ভালোই উপভোগ করছেন এই জীবন।

তিনি অন্যান্য বাড়ির বউ এর মতো স্বামী শাশুড়ি নিয়ে ব্যাস্ত। সকলের সাথে মিলে মিশে চলা রান্নাঘর সামলানো, প্রায় সবই করছেন তিনি। তাই জন্য়ই হয়তো সুখবর আসতে সময় লাগেনি। প্রতিটা মেয়েরই স্বপ্ন থাকে নিজের মাতৃত্ব নিয়ে, সে যতই প্রতিষ্ঠিত হোক না কেন।

সব মেয়েই একটা বয়সের পর মা হতে চায়। তেমন শুভশ্রীও চেয়েছিলেন বিয়ের পর যত তাড়াতাড়ি সম্ভব মা হতে। আর রাজও নাকি খুব চেয়েছিলেন বাবা হতে। দুজনের চোখেই রঙিন স্বপ্ন। আর এখন সেই স্বপ্ন পূরন করতেই চলেছেন এই দম্পতি।

এই খবর তাদের আত্মীয় স্বজন ও সহকর্মী বন্ধু বান্ধবদের মধ্যে ছড়িয়ে পড়ায় তারাও খুব আনন্দিত হয়েছেন। টলি পাড়ায় মাঝে মধ্যেই শোনা যায় এই গুঞ্জন। সম্প্রতি শুভশ্রীর কাছে এক নতুন ছবির প্রস্তাব আসলে তিনি না করে দেন।

তবে এই খবর এখনও স্পষ্ট নয়। পুরটাই ধোঁয়াশার মধ্যে রয়েছে। তারা নিজেরা কবে এই সুখবর নিয়ে মিডিয়ার সামনে ও তাদের ফ্যানদের সামনে আসে সেটাই দেখার। আশা করা যায় তারা খুব শীঘ্রই আসছে মিডিয়ার সামনে এই সুখবর নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here