প্রাক্তন স্ত্রীর সম্পর্কে যা বললেন প্রসেনজিৎ, শুনলে আঙ্গুল দিতে হবে কানে…

0
21466

১৮ বছর হয়ে গেলো সম্পর্ক ভেঙ্গে গেছে প্রসেনজিৎ ও দেবশ্রীর। কিন্তু সেই সম্পর্কের কথা আবার মুখে তুলতে হবে সেকথা হয়তো কোনদিন ভাবেননি প্রসেনজিৎ নিজেও। তিনি টলিউডের নায়ক, তিনিই ইন্ডাস্ট্রি। তার আঙ্গুল নাড়ানোতে পরিবর্তন হয়ে যেতে পারে টলিউডের সবকিছু। কিন্তু সেই পরিবর্তন যে সম্পর্কের ক্ষেত্রে কোন রদবদল ঘটাতে পারবে না সেটা বোধহয় উনি নিজেও ভাবেন নি।

নিজের কেরিয়ারের ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে একটি অনুষ্ঠানে নায়ক চেয়েছিলেন নিজের প্রাক্তন স্ত্রী কে ডাকতে। কিন্তু সম্পর্কের শেষদিকে যে না বলেছিলেন দেবশ্রী সেই না থেকে বেরোতে পারেননি তিনি। তাই তিনি সটান না করে দেন প্রাক্তন স্বামীকে।

সেই নিয়ে খুব দুঃখ পেয়েছিলেন প্রসেনজিৎ। নায়কের এই অনুষ্ঠানে যদিও তারকাদের কোন অভাব ছিল না এবং সবাই তাকে শুভেচ্ছা জানানোর জন্য এসেছিলেন, তাহলেও নিজের প্রাক্তন স্ত্রী কে অবশ্যই চেয়েছিলেন তিনি নিজের এই শুভ সময়ে। কিন্তু সেই আশা তার পূর্ণ হল না।

অতিথি লিস্টে ছিল বড় বড় নাম যেমন অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য আরো বলিউডের অনেকে। ঋতুপর্ণার সাথে মনমালিন্য হয়েছে অনেক, সেই ঋতুপর্ণাও নিজের অভিমান ভুলে হাজির ছিলেন সেদিন। টলিউডের একজন বড় ব্যক্তিত্ব হিসেবে তার নাম তো আছেই। এমনকি বর্তমানে তিনি নিজেও প্রযোজনায় এসেছেন।

আস্তে আস্তে তিনি ছড়িয়ে পড়ছেন সিনেমার সাথে জুড়ে থাকা অন্যন্য ক্ষেত্রেও। কারণ তিনি নিজেই বলেছেন তিনি সম্পূর্ণভাবে সিনেমার সাথে জুড়ে থাকতে চান। হয়তো পরে আমরা তাকে দেখতে পারি পরিচালকের ভুমিকাতেও। সিনেমাতে তিনি কাজ করে চলেছেন নতুন নতুন অনেক চরিত্রে।

সেই চরিত্রের মধ্যে আছে যেমন সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু, তেমনই আছে জুলিয়াস সিজারের আদলে বানানো জুলফিকার। তিনি কখনো ময়ুরাক্ষীর ছেলের চরিত্রে আবার কখনো তিনিই ঘুরে এসেছেন শঙ্খচিল বা চলো পালটাই সিনেমার বাবার চরিত্রে। এই বয়সেও তিনি এখনো করে চলেছেন নায়কের ভূমিকা। ফুটিয়ে তুলছেন অনেক শক্ত শক্ত চরিত্র।

তিনি নিজের অভিনয় প্রতিভাকে চ্যালেঞ্জ করেন প্রতিমুহূর্তে। সেই জায়গা থেকে যদি দেখা যায় তাহলে তিনিই যে এখনো টলিউডের ব্যস্ততম অভিনেতা সেটা বেশ বোঝা যায়। ব্যস্ততা তিনি ভালবাসেন, তাই এমন একজন মানুষের ভালো সময়ে সবাই তাকে ভালোবাসবেন সেটাই স্বাভাবিক।

ভালোবাসার কথা এলে আসে প্রথম প্রেমের কথাও। সেখান থেকেই আসে দেবশ্রীর নাম। কিন্তু দেবশ্রীর না গোটা ব্যাপারটায় জল ঢেলে দিয়েছে। মনঃক্ষুণ্ণ করেছে সবার প্রিয় নায়ককে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here