“বকুল কথা”র বকুলকে বাস্তবে কেমন দেখতে জানেন ? ৪ নাম্বার ছবিটা দেখলে চমকে যাবেন…

0
3841

বিনোদন জগতে সব সময়ই ঘটতে থাকে কিছু না কিছু নতুন ঘটনা। আর আমরা দর্শকরা অধীর আগ্রহে বসে থাকি নতুন কিছু আপডেটের জন্য। বিনোদন জগতে কিছু নতুন ঘটলেই তা সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে অবকাশ লাগেনা। সব ঘটনাই সময়ের সাথে স্মৃতি হতে শুরু করে। আর সব স্মৃতিই দর্শকদের মনে স্মরণীয় হয়ে থাকে।

আজ আপনাদের এমন একজনের কথা বলবো যে আপনাদের সকলের কাছে খুব প্রিয় অভিনেত্রী। যাকে আপনারা নিত্যদিন ধারাবাহিকে দেখেন। কিছু কিছু ধারাবাহিক এমন হয় যা খুব সহজেই মন কাড়ে দর্শকের। তার সঙ্গে খুব শীঘ্রই জনপ্রিয় হয়ে ওঠে।

যেকোন সিরিয়াল জনপ্রিয় হওয়ার পিছনে কিছু কারন থাকে। যেমন – হয়তো তার গল্প ভীষণ ভালো বা তার নায়ক নায়িকা খুব ভালো। বর্তমানে একটি খুব জনপ্রিয় সিরিয়াল হল জি বাংলায় বকুল কথা। আর সিরিয়ালের থেকেও এখন দর্শকদের বেশি ভালোবাসা কেড়েছে সিরিয়ালের প্রধান চরিত্র বকুল। এই চরিত্রের জন্যই সিরিয়ালটি এতো সবার প্রিয়।

সিরিয়ালের চরিত্রের নাম বকুল, কিন্তু তার আসল নাম কি? কেমন তার ব্যক্তিগত জীবন? সিরিয়ালে বকুলকে আপনারা সবাই যেমন দেখেন, বাস্তব জীবনে বকুল একেবারেই সেরকম নয়।

তার আসল নাম হল উষশী রায়। আসলে তার জীবন পুরোপুরি আলাদা। খুব সুন্দরী উষশী, তার ছোট চুল কিন্তু একদমই নয়। তার অন্যান্য মেয়েদের মতই লম্বা চুল। আর অন্যান্য মেয়েদের মতোই মজা করতে ভালোবাসে।

উষশী বলেন যে “আসল জীবনে আমি কিন্তু বকুলের মত একদম নই। কোন অন্যায় দেখলে বকুলের মতো প্রতিবাদ করা তো দূরের কথা, ভয়ে কোন কথাই বলিনা। বরং আমি ভীষণ আবেগপ্রবনা, আমার মনে হয় সব অভিনেতা অভিনেত্রিদের আবেগপ্রবন হওয়া ভালো, নাহলে অভিনয় ফুটে উঠবে কিকরে?”

তিনি বকুল কথা সিরিয়ালের সঙ্গে জড়িত একটি মজার কথা শেয়ার করেন। তিনি বলেন “আমি এক আত্মীয়র বাড়িতে গিয়েছি, সেখানে বাচ্ছারা আমার চুল ধরে টেনে দেখছে যে আমার চুল আসল না নকল? তারপর আমাকে তারা জিজ্ঞাসা করে – তুমি তো বকুল, তোমার তো ছোট চুল..” একথা বলেই হেসে ফেলেন উষশী।

তিনি আরো বলেন যে, “একদিন আমার মায়ের এক কলিগের মেয়ে বকুলের মতো ছোট চুল কেটে এসে বলে যে সে বকুলের মতো হতে চায়। সেই শুনে আমি যেমন অবাক হয়েছি তেমন কাজে আরো উৎসাহ পেয়েছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here