ঘুমোতে যাওয়ার আগে এই জায়গায় ১ টাকা রাখলে হয়ে যেতে পারেন লাখ টাকার মালিক…

0
16241

নিজের ভাগ্য ফেরাতে কে না চায়! সবাই চায় বড়লোক হতে, অনেক অনেক টাকা রোজকার করতে। তার সঙ্গে এটাও চায় যে তার পরিবার পরিজন যেন সুস্থ থাকে, ভালো থাকে। কিন্তু চাইলেই তো আর সব কিছু পাওয়া যায়না। তার জন্য কঠীন পরিশ্রম করতে হয়। অনেক সময় পরিশ্রমের আশানুরূপ ফল পাওয়া যায়না। পরিশ্রম বাড়লেও রোজকার বাড়েনা। অর্থের অভাব যেন আমাদের তাড়া করতেই থাকে।

তার সাথে রোজের পারিবারিক অশান্তি তো লেগেই আছে। মানসিক শান্তি নেই, সঙ্গে শরীর হয়ে পড়ছে অসুস্থ। আজ বাড়িতে অশান্তি হলে কাল অফিসে অশান্তি। এই সবের থেকে মুক্তি পেতে আপনি আজই করতে পারেন এই টোটকা। বলতে পারেন এটি একটি বাস্তু টিপস। যার সাহাজ্যে আপনার ভাগ্য ফিরে যাবে কিছু দিনের মধ্যেই।

এর জন্য লাগবে সামান্য একটি এক টাকার কয়েন। এক টাকার কয়েন সকলের কাছেই থাকে। এই এক টাকার কয়েন ফেরাতে পারে আপনার ভাগ্য। এক টাকার বিনিময়ে আপনি পেতে পারেন এক লাখ টাকা। বিশ্বাস হচ্ছেনা ? তাহলে পুরোটা পড়ুন ঃ

এই কাজটি নিয়মিত করলে আপনি দুটি সুফল পাবেন। প্রথমত, আপনার ঘুমিয়ে থাকা ভাগ্য জেগে উঠবে, আর দ্বিতীয়ত, আপনি এবং আপনার পরিবার সকলেই সুস্থ থাকবেন। জেনে নিন কি করতে হবে…

তেমন কঠিন কিছু কাজ নয়, খুবই সহজ একটি কাজ। আপনাকে প্রথমে এক টাকার একটি কয়েন নিতে হবে। তারপর সেটিকে নিজের শরীরে সাতবার স্পর্শ করাতে হবে। স্পর্শ করানোর সময় আপনাকে মনে রাখতে হবে একটি কথা।

ভুল করেও আপনি মুখে কোন কথা বলবেন না। কথা বললে সেই টোটকাটি কোন কাজে লাগবেনা। তারপর আপনি সেই কয়েনটিকে বালিশের নিচে রেখে শুয়ে পড়ুন। এরপর বাকি যা কাজ সেটি করতে হবে পরের দিন সকালে ঘুম থেকে উঠে।

পরের দিন ঘুম থেকে ওঠার পর সেই কয়েনটি সবার চোখের আড়ালে কোন কবরস্থান বা কোন শ্মশানে মাটি খুঁড়ে পুঁতে দিতে হবে। যদি শ্মশান বা কবরস্থান না থাকে, তাহলে আশেপাশে কোন খোলা জায়গায় কয়েনটি পুঁতে দিতে পারেন।

তবে সাবধান থাকতে হবে যাতে আপনাকে এই কাজটি করতে কেউ দেখে না নেয়। কেউ দেখলে আপনার পুরো কাজটি বিফলে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here