বিয়ে হতে না হতেই গর্ভবতী প্রিয়াঙ্কা ? কি বলছে রিপোর্ট ?

0
6242

রাজস্থানে মহা ধুম ধাম করে গত ১ ও ২ ডিসেম্বর বিয়ে হয় নিক জোনাস ও প্রিয়াঙ্কার চোপড়ার। ২০শে ডিসেম্বর মুম্বাইতে পার্টিও দিয়েছেন তারা। সেখানে উপস্থিত ছিলেন সমস্ত বলিউডের তারকারা। তারা হানিমুনের জন্য গিয়েছিলেন ওমানে। তাদের বিয়ে ছিল দেখার মতো। যেমন ছিল নিমন্ত্রিতরা তেমন ছিল তার আয়োজন। খাওয়া দাওয়ার এলাহি ব্যবস্থা। অতিথিদের জন্য ছিল বিশেষ ব্যবস্থা।

সাম্প্রতিক একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের কাছে ইন্টারভিউতে নিক জানিয়েছেন যে তিনি খুব শীঘ্রই তার পরিবারে নতুন অতিথি চান। সেখানেই বোঝা যায় তার বাবা হওয়ার ইচ্ছা প্রবল। সাধারণত ভালোবেসে বিয়ে করার ক্ষেত্রে এই সব পরিকল্পনা বিয়ের আগে থেকেই হয়ে থাকে।

আগে থেকেই বিয়ে, হানিমুন, এমনকি বাচ্চার প্ল্যানও হয়ে যায়। তো সেক্ষেত্রে এটা এমন কিছু নতুন ঘটনা নয়। হতেই পারে তারাও বিয়ের আগে থেকেই সব প্ল্যান করে রেখেছিল। তাই মিডিয়ার সামনে ঐ কথা বলেছেণ মার্কিন গায়ক নিক।

কিছু মানুষ হয়তো এই নিয়ে অনেক ধরনের কথা বলছে কিন্তু এতোটাও সমালোচনার কিছু নেই। মার্কিন গায়কের এরকম কথা শুনে রীতিমত সমালোচনা শুরু হয়ে গেছে মিডিয়া জগতে। আর সেই খবর ছড়িয়ে পড়েছে সবার কাছে। কেউ বলছে প্রিয়াঙ্কা বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিল।

আবার অনেকে বলছে বিয়ের পর সন্তানের ইচ্ছা সকলের থাকে তাই হয়তো নিক এরকম কথা বলেছে। মানুষের সমালোচনার শেষ নেই। নানা রকম লোকের মনে নানা রকম কথা আসছে এই ঘটনার পর।

তাছাড়া জানা গেছে নিক নাকি তার নব বিবাহিত স্ত্রীকেও জানিয়েছে তার এই ইচ্ছার কথা। নিক বলেছে তার ভাইপো আর ভাইঝিকে আর একজন খেলার সঙ্গী দিতে চায়। সেই শুনে প্রিয়াঙ্কা প্রথমে লজ্জা পেলেও সেও রাজি নিকের প্রস্তাবে।

বিয়ের পর সবার ইচ্ছা হতেই পারে একটা সন্তানের। সেই কথাই জানিয়েছেন মিডিয়ার কাছে। কিন্তু মিডিয়া থেকে সেই খবর ভাইরাল হতে বেশি সময় লাগেনা। নিক যৌথ পরিবারের সদস্য। সে তার ভাইপো ভাইঝিদের সারা বাড়ি ঘুরে ঘুরে খেলতে দেখে।

তাদের দেখে নিকের ইচ্ছা হয় তার সন্তানও এভাবে সারা বাড়ি ঘুরে খেলা করে। তাই তার ইচ্ছা প্রকাশ করে প্রিয়াঙ্কার কাছে। সব মেয়েরাই সাধারণত এই ধরনের কথা শুনে লজ্জা পায়। প্রিয়াঙ্কা লজ্জায় নিজে মুখে এই কথা কারোর সামনে না বলতে পারলেও নিক বলেন সবার সামনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here