রাত হলেই সাহসী হয়ে ওঠে যে কোলকাতা…

0
4698

গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করতে কি আপনার ভালোলাগে ? তাও আবার যদি হয় লাল নীল মোহময়ী আলোর মধ্যে। নেশা জড়ানো অবস্থায় লাউড মিউজিকের তালে তালে নিজেকে দুলিয়ে তুলতে চাইলে কোলকাতার এই ক্লাবগুলির জুড়ি মেলা ভার। যত রাত বাড়ে তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ে সেখানে অবাধ নাচ আর মদ্যপান। তাহলে দেখে নিন কোলকাতার এই ক্লাবগুলি কোথায় কোথায় আছে…

১। Underground ঃ- কোলকাতার আচার্য জগদীশচন্দ্র বোস রোডের হোটেল হিন্দুস্তানের মধ্যে রয়েছে আন্ডারগ্রাউন্ড। মাত্র ৩০০০ টাকায় এখানে ঘুরে আসতে পারেন দুজনে। এটি কোলকাতার নাইটক্লাব গুলোর মধ্যে একটি। এখানকার পরিবেশ আকর্ষন করে নতুন প্রজন্মকে।

২। Shisha ঃ- বর্তমান প্রজন্মের জন্য কোলকাতার আর একটি পছন্দের নাইট ক্লাব হল শিশা। এখানে দুজনের খরচ মাত্র ২৫০০ টাকা। এই ক্লাবটি অবস্থিত ক্যামাক স্ট্রিটের অত্যন্ত জনবহুল এলাকায়। এই ক্লাবটি এশিয়ান এবং ফিঙ্গার ফুডস এর জন্য বিখ্যাত। তার সঙ্গে তো রয়েইছে অবাধ মদ্যপান।

৩। Someplace Else ঃ- পার্কস্ট্রীটের অন্যতম সেরা পাঁচতলা হোটেল পার্কের একটি অংশে রয়েছে সামপ্লেস এলস। এই পাবটিকে তৈরি করা হয়েছে ব্রিটিশ পাবগুলির মত। এখানে প্রতিদিন কিছু না কিছু অনুষ্ঠান করা হয়। তার সঙ্গে তো রয়েছেই বিভিন্ন ধরনের খাওয়া দাওয়া আর মদ্যপান।

৪। Tantra ঃ- পার্ক হোটেলেরই আরো একটি নাইটক্লাব বা ডিস্ক হল তান্ত্রা। দুজনের এখানে খরচ হয় ৩৫০০ টাকা। টিনেজারদের কাছে এটাই নাকি সেরা নাইট ক্লাব। এই ক্লাবের ডান্স ফ্লোর বরাবর আকর্ষন করে তরুন প্রজন্মকে।

৫। Roxy ঃ- আপনি যদি আপনার বন্ধুর সঙ্গে কোন নাইটক্লাবে যেতে চান তাহলে তার সেরা ঠিকানা হতে পারে রক্সি। এই ক্লাবে দুজনের খরচ পড়বে ৩০০০ টাকা। এই ক্লাবে ডান্স ফ্লোর খুব বড়। এখানে অনেক মানুষ একসঙ্গে মিউজিকের সঙ্গে নাচতে পারে।

৬। The Myx ঃ- Myx একটি রকিং পেন্টহাউস নাইটক্লাব। যা বিভিন্ন রকম খাদ্য, নাচ গান আর পার্টির জন্য অ্যাওয়ার্ড পায়। এখানকার মালিক কোলকাতার একজন অভিজ্ঞ ডি জে। এর নীচের তলায় রয়েছে বিশাল বার ও ডান্স ফ্লোর, আর ওপরের তলে রয়েছে ধূমপান এর জন্য আলাদা এলাকা।

৭। Phoenix ঃ- এস্টোর হোটেলের এই পাব এবং নাইট ক্লাব ফিনিক্স সপ্তাহের এক একটি রাতে এক এক রকম রূপ নেয়। এখানে মধুর সঙ্গীতের সাথে মদের নেশা মিশে এক চরম পরিবেশ তৈরি করে। এখানে বৃহস্পতিবার জাজ, রবিবার লাইভ ব্যান্ড এবং মঙ্গল, বুধ, শুক্রবার ডিজে চলে। সোমবার বন্ধ থাকে ক্লাব।

উপরের প্রত্যেকটি ক্লাব বা ডিস্কো খোলা থাকে প্রায় রাত ২ টো পর্যন্ত। এগুলোই কোলকাতার সেরা কয়েকটি নাইট ক্লাব। এখানে খাওয়াদাওয়ার সঙ্গে চলে অদ্যাম নাচ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here