প্রিয়াঙ্কার নিক আমেরিকার একজন ধনী ব্যক্তি, যার সম্পত্তির কাছে মুকেশ আম্বানিকে হার মানতে হবে…

0
17020

বলিউডের প্রিয়াঙ্কা “দেশী গার্ল” নামেই পরিচিত। তার সম্বন্ধে খবর রাখেনা এমন লোক খুব কমই আছে। তিনি কিছু না কিছু এমন করেন যার কারনে তিনি সবসময় খবরের শিরোনামে থাকেন। কিছু দিন আগেই বিয়ে করেছেন প্রিয়াঙ্কা। তার বিয়ে হয়েছে নিক জোনাস এর সাথে। নিক তার থেকে প্রায় ১১ বছরের ছোট। কিন্তু তাতে কি? ভালোবাসায় বয়স গুরুত্বপূর্ন বিষয় নয়।

সেখানে গুরুত্বপূর্ন হল ভালোবাসা আর বিশ্বাস। তাদের বিয়ে নিয়ে সমালোচনা কিছু কম হয়নি। যখন কেউ তাদের এই সাহসী পদক্ষেপের জন্য বাহবা দিচ্ছে তখনই আবার কিছু মানুষ তাদের নিয়ে খারাপ সমালোচনাও করেছে। তাদের বিয়ের সময় সারা ভারতবর্ষ জুড়ে তোড়জোড় শুরু হয়ে গিয়েছিলো।

কিন্তু কেউ জানেন কি প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস এর কত টাকার সম্পত্তি আছে? তার সম্পত্তি কোন বড় ব্যবসাদারের থেকে কম নয়। আমাদের সবচেয়ে ধনী যদি আম্বানি হয় তাহলে আমেরিকার আম্বানি হল নিক। তাহলে জেনে নিন জোনাসের সম্পত্তি নিয়ে কিছু তথ্য।

যেখানে সাধারন মানুষ নিজেদের পেট চালানোর জন্য রোজকার করতে পারছেনা, সেখানে নিক এক একটি শো এর জন্য নিচ্ছে ২ কোটি টাকা। তার মোট ২৫০ কোটি টাকার সম্পত্তি আছে। তিনি কিন্তু কোন ব্যাবসায়ী নন। তিনি হলেন খুব সুন্দর ও স্মার্ট একজন অভিনেতা। নিকের অনেক দামী গাড়িও আছে।

জানা গেছে নিকের শুধু ২৫০ কোটি সম্পত্তিই নয় তার তিনটি আলিশান বাংলো রয়েছে, যা দেখলে আপনার মনে হবে নিক আম্বানির থেকেও বড়লোক। ২০১৭ এর নভেম্বর মাসের ফোর্বস এর তালিকা অনুযায়ী প্রিয়াঙ্কা চোপড়া ১০ মিলিয়ন অর্থাৎ ৬৪ কোটি টাকার সম্পত্তির অধিকারী।

নিকের সম্পত্তি প্রিয়াঙ্কার থেকে অনেক বেশি। নিককে বিয়ে করে প্রিয়াঙ্কা সেখানে রানীর মত থাকবে। নিকের সাথে প্রিয়াঙ্কা বিয়ে করে তার জন্মদিনের ২ দিন আগে। বিয়ের পরেই এক নতুন ছবির শুটিং এর জন্য প্রিয়াঙ্কা আমেরিকা থেকে ফিরে আসে ইন্ডিয়ায়। তার নতুন ছবি হচ্ছে সালমানের সঙ্গে। ছবির নাম ভরত।

তার পরেই ভারতের এক ডিরেক্টর আলী আব্বাস জাফর টুইটারে টুইট করে প্রিয়াঙ্কাকে বিয়ের জন্য অভিনন্দন জানায়। প্রিয়াঙ্কা এবং নিকের সম্পর্ক হয় বন্ধুত্ব থেকে। তারা বলেন তাদের বন্ধুত্ব যে ভালোবাসায় পরিনত হবে তা তারা কখনো ভাবতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here