মাসিক রাশিফল প্রকাশ, ১লা জানুয়ারি থেকে ৩১শে জানুয়ারি। কোন রাশির কেমন কাটবে বছরের প্রথম মাস, ৪ রাশি খুব সাবধান…

0
5897

১। মেষ রাশি ঃ এই মাসটি আপনার মিশ্র কাটবে। চাকরির ক্ষেত্রে ফল পাবেন মিশ্র। ব্যবসা মোটামুটি হবে। আপনার এই মাসে আয় হবে কিন্তু খরচাও হবে প্রচুর। প্রেমের প্রস্তাব পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভালো কাটবে। কিন্তু এই মাস পড়াশুনার জন্য অশুভ। শরীর খুব একটা ভালো যাবেনা। আপনার জীবনে নতুন সঙ্গী আসতে পারে। বন্ধুদের সঙ্গে ভ্রমনের যোগ আছে।

২। বৃষ রাশি ঃ আপনার জন্য এই মাস শুভ। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সুযোগ আছে। আপনার এই মাসে খুব খরচা হবে যা আপনি ভাবতে পারবেন না। আপনার বিবাহের জন্য এটি খুব শুভ সময়। যারা ব্যবসায়ী তাদের ব্যবসা খুব ভালো হবে। কিন্তু শরীরের জন্য আপনি ভুগতে পারেন।

৩। মিথুন রাশি ঃ মাসটি শুভ। আপনার আর্থিক স্থিতি খুব ভালো হয়ে উঠবে। ব্যবসায় অনেক লাভ হবে। পড়াশোনার ক্ষেত্রে বাধা আসতে পারে। বিবাহিত জীবনে সমস্যা সাতে পারে, শরীরও খুব ভালো যাবেনা।

৪। কর্কট রাশি ঃ মাসটি ভালো মন্দ মিলিয়ে কাটবে। উপার্জন হবে আপনার চাহিদার থেকেও বেশি। বিবাহিত জীবন শুভ কিন্তু প্রেমের ক্ষেত্রে অশুভ। উচ্চশিক্ষা লাভ করতে পারেন। স্বাস্থ্য নিয়ে সমস্যায় থাকবেন।

৫। সিংহ রাশি ঃ মাসটি আপনার জন্য খুব ভালোও নয় আবার খুব মন্দও নয়। আপনার চাকরির ক্ষেত্রে প্রচুর আয় হওয়ার সম্ভাবনা আছে। কিন্তু সেই অনুযায়ী সঞ্চয় হবেনা। ব্যবসায় মিশ্র ফল পাবেন। প্রেমের ক্ষেত্রে সাবধান, আপনি প্রতারণার ফাঁদে পড়তে পারেন। শরীর নিয়ে কোন চিন্তা নেই।

৬। কন্যা রাশি ঃ মাসটি মিশ্র যাবে। চাকরির ক্ষেত্রে লাভবান হবেন। শেয়ারের ব্যবসায় লাভ হবে। বিবাহিত জীবন শুভ। প্রেমের জন্য মাসের প্রথম দিক ভালো যাবেনা কিন্তু মাসের শেষে কোন সমস্যা থাকবেনা।

৭। তুলা রাশি ঃ চাকরির ক্ষেত্রে আপনাকে আরো সতর্ক থাকতে হবে নাহলে মুশকিল। ব্যবসা ক্ষেত্রে উন্নতির সুযোগ। বিবাহিত জীবন শুভ। প্রেমের ক্ষেত্রেও ভালো সময়। শরীর ভালো থাকবে।

৮। বৃশ্চিক রাশি ঃ আপনার জন্য বছরের প্রথম মাস খুব খারাপ যাবে। চাকরির ক্ষেত্রেও ভালো যাবেনা। অর্থলাভ হবেনা। ব্যবসাতেও সমস্যা থাকবে। তবে বিবাহিত জীবন ভালো যাবে। প্রেমের ক্ষেত্রে কোন সমস্যা থাকবেনা। শরীর ভালো থাকবে।

৯। ধনু রাশি ঃ আপনার এই মাসে চাকরি নিয়ে কোন চিন্তা নেই। ব্যবসার ক্ষেত্রে তেমন সমস্যা হবেনা। বিবাহিত জীবন ভালো যাবে। প্রেমের ক্ষেত্রেও শুভ। শরীরে কিছু সমস্যা দেখা দিতে পারে।

১০। মকর রাশি ঃ এই রাশির সময় মিশ্র যাবে। চাকরির ক্ষেত্রে কোন বিশেষ সমস্যা নেই। খরচ হবে আবার সঞ্চয়ও হবে। বিবাহিত জীবনে সমস্যা আসবে, প্রেমের ক্ষেত্রেও সমস্যা আসবে।

১১। কুম্ভ রাশি ঃ আপনার এই মাসে চাকরিতে পদোন্নতি হতে পারে। পুরুষদের বিবাহের সম্ভাবনা। ব্যবসা ভালো যাবেনা। পারিবারিক কোন সমস্যা নেই। শরীর ভালো থাকবে।

১২। মীন রাশি ঃ চাকরি ক্ষেত্রে খুব ভালো সময়। ব্যবসাতে উন্নতি। শত্রু বৃদ্ধি পাবে। পারিবারিক অশান্তি হতে পারে। শরীর ভালো যাবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here