গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে মাঝরাত থেকে এক মাস এই পাঁচ রাশির লটারী লাগার সম্ভাবনা প্রবল…

0
29168

ভাগ্যচক্রে বিশ্বাস করেনা এমন মানুষ খুব কমই আছেন। কম বেশি সব মানুষ একটু হলেও রাশিচক্রে বিশ্বাসী। আমাদের ভাগ্য নির্ধারিত হয় রাশিচক্রের উপর। এই রাশিচক্র অনুযায়ী আজ থেকে এক মাস পর্যন্ত পুষা নক্ষত্রের প্রভাবে ‘বর্ধমান’ নামে এক শুভ যোগ তৈরী হয়েছে। এই যোগের প্রভাবে খুব ভালো যাবে এই ৮টি রাশির ভাগ্য। বদলাতে পারে আপনার ভাগ্যও।

মেষ – এই রাশি খুব ইতিবাচক চিন্তা ভাবনা করবেন। ধর্মের উপর ভক্তি বাড়বে। কোন আর্থিক বিশেষ কোন ব্যাপার নিয়ে সমস্যা থাকলে অভিজ্ঞ কারোর কাছে পরামর্শ নিয়ে কাজ করুন। নতুন কোন কাজ এখন শুরু না করাই ভালো।

বৃষ – কেরিয়ারে উন্নতির ভালো সুযোগ আসতে পারে। অনেক অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। তবে খরচা হবে প্রচুর, এই কারণে আপনার চিন্তা বাড়তে পারে।

মিথুন – নতুন কিছু দায়িত্ব আসতে পারে আপনার কাঁধে। বুদ্ধির জোড়ে আপনি সব কাজ ঠিকমতো শেষ করবেন। নিজের কাজের জন্য সম্মান পাবেন, ব্যবহার ভালো করুন সকলের সাথে নাহলে আপনার সম্মান হানি হতে পারে।

কর্কট – আপনি বিপদে বন্ধুদের সাহায্য পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। তবে কাজের ক্ষেত্রে খুব সাবধানতা অবলম্বন করুন, নাহলে ভুল কাজের মাসুল ভবিষ্যতে দিতে হতে পারে।

সিংহ – জীবনসঙ্গীর থেকে অনেক সাহায্য পাবেন। আপনি ইতিবাচক চিন্তা ভাবনার জন্য সকলের প্রশংসার পাত্র হবেন। তবে কোন বিষয়ে তাড়াহুড়ো করবেন না, খরচ বাড়তে পারে।

কন্যা – চাকরি এবং ব্যবসার উন্নতি হতে পারে। কাজের ক্ষেত্রে কোন বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। তবে দরকারী কোন কাজ না হওয়াতে আপনি মেজাজ ঠিক রাখতে পারবেন না।

তুলা – স্বপ্ন পূরণের সুযোগ আসবে, সময় বুঝে তা কাজে লাগান। সবাইকে নিয়ে চলার সুঅভ্যাস আপনার জন্য খুব ভালো। জমি জায়গা নিয়ে কোন ঝামেলায় না যাওয়াই ভালো। আপনি বিপদে পড়তে পারেন।

বৃশ্চিক – আপনার সময় ভালো যেতে পারে। কঠিন কাজ সহজ হয়ে যাবে। কিছু মানুষ আপনাকে ভুল বুঝতে পারে।

ধনু – কিছু ভালো মানুষের উদার মনোভাবের জন্য আপনার কিছু অসম্পুর্ন কাজ শেষ হবে। তাদের সঙ্গে আপনার সুসম্পর্ক বজায় থাকবে। নতুন নতুন জায়গায় ঘোরার সুযোগ আসবে। স্বাস্থ্য খুব ভালো নাও যেতে পারে।

মকর – আপনার ভাগ্য ভালো যাবে। আপনি অপ্রত্যাশিত জায়গা থেকে অর্থ পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের সম্ভবনা আছে। আপনি লটারী কাটতে পারেন, সেটি লেগেও যেতে পারে।

কুম্ভ – আপনার আর্থিক দিক থেকে উন্নতির সম্ভাবনা আছে। চাকরিতে উন্নতি হবে। নতুন কিছু মানুষের সঙ্গে পরিচয় হবে।

মীন – আপনার জীবনে নতুন মানুষের আগমন কিছু পরিবর্তন আনতে পারে। নিজের ইচ্ছাকে নিয়ন্ত্রনে রাখুন। কোন কাজে ঝুঁকি নেবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here