শরীরী মিলনে কত নম্বরে ভারত ? জেনে নিন সব থেকে এগিয়ে কোন দেশ…

0
6541

বিজ্ঞান বলে যে একজন প্রাপ্তবয়স্ক মানুষের জীবনে শরীরী চাহিদা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। এই নিয়ে হেলাফেলা করা উচিত নয়। তেমনই আপনার সঙ্গির সাথে আপনি ঠিক কতটা সময় ঘনিস্ট থাকতে পারছেন সেটাও একটা খুবই গুরুত্বপূর্ণ ব্যাপার। কারন আপনাদের সম্পর্কের গোপন চাবিকাঠি লুকিয়ে আছে এই খেলায়। সেই চাবিকাঠি নিজের হাতের মুঠোয় রাখতে আপনাকে শেষ পর্যন্ত খেলায় টিকে থাকতেই হবে।

গুরুজনেরা বলেন, যে সময় ধরে খেলতে জানে, সেই আসল খেলোয়াড়। ধরে রাখাতেই নাকি পৌরুষের পরিচয়। ‘উড়ে গিয়ে ফুরিয়ে গেল’-এ অন্তত শরীরের স্ফুলিঙ্গ জ্বালাতে মোটেই আনন্দের ব্যাপার নয়।

আপনি বীরেন্দ্র সহবাগ না রাহুল দ্রাবিড়? গুণ্ডাপ্পা বিশ্বনাথ না এম এল জয়সীমা? শরীরী খেলার বাইশ গজে আপনি কতটা টেম্পারামেন্ট রেখে ধীরে ধীরে অভীষ্ট লক্ষ্যে পৌঁছতে পারবেন, এন্ড অব দ্য ডে, মানে এই ক্ষেত্রে রাতের শেষে, সেটাই বলে দেবে স্কোর খাতায় আপনার নামের পাশে কত রান লেখা হল!

একটি আন্তর্জাতিক সমীক্ষা বলছে, এই ক্ষেত্রে সবচেয়ে উপরে আছে নাইজেরিয়া আর গ্রিস। সে দেশের যুগলেরা সবচেয়ে বেশি সময় ধরে মিলনে মেতে থাকতে পারে। ঘড়ি ধরে মাপলে গড়ে ২১ মিনিটেরও বেশি।

সবচেয়ে কম সময়েই খেলা ফুরোয় ভারতীয় আর ফরাসিদের ক্ষেত্রে। গড়ে ১৩ থেকে ১৫ মিনিট। সুতরাং ভারতীয় পুরুষরা মাঠে ধরে খেলুন। দেখুন তার সম্পূর্ণ বিবরণ –

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here