৫ দিনে ৩ বার খাট ভাঙল বরিশালের নব দম্পতি

0
1957

করোনার প্রভাবে সবাই জর্জরিত। সারা বিশ্বে মহামারীর আকার ধারন করেছে করোনা ভাইরাস। করোনা ভাইরাসের মারণ থাবা বহু মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। আক্রান্তের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। সারা বিশ্বে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ছাড়িয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ৩৪ হাজারের। বিশ্বের বাকি দেশগুলোর মত ভারতেও দিনে দিনে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা।

এই পরিস্থিতিতে সারা দেশ জুড়ে জারি করা হয়েছে লকডাউন। ভারত সহ সমস্ত দেশেই লকডাউন জারি হয়েছে করোনা রুখতে। সমস্ত গণপরিবহন ব্যবস্থা বন্ধ করে দেওয়া হয়েছে। স্কুল কলেজ থেকে শুরু করে অফিস সবই বন্ধ রয়েছে। বিনোদন জগতও বাদ যায়নি এই লকডাউনের থেকে। সেলিব্রেটি থেকে সাধারন মানুষ সবাই এখন চরম সংকটে দিন কাটাচ্ছে। অর্থনৈতিক ভাবে ক্ষতির সম্মুখীন সকলেই।
লকডাউনের ফলে সকলেই গৃহবন্দী। কাজকর্ম বাড়ি থেকেই চলছে। যোগাযোগ ব্যবস্থা স্তব্ধ হয়ে গেছে। এখন যোগাযোগের মাধ্যম শুধু ইন্টারনেট। সকলেই হোম কোয়ারাইন্টিনে দিন কাটাচ্ছে। এই হোম কোয়ারাইন্টিন বিনোদনের নতুন খোড়াক হয়ে দাঁড়িয়েছে এক নব দম্পতির কাছে।
লকডাউনে সবই বন্ধ, সিরিয়ালের শুটিং থেকে শুরু করে সিনেমা হল বন্ধ। ঘরে বসে সবাই বিধ্বস্ত, যেন সময় কাটছেই না কারন নেই সিরিয়ালের নতুন এপিসোড, চারিদিকে শুধু করোনা নিয়েই খবর , এই পরিস্থিতিতে বরিশালের নব দম্পতির বিনোদনের খোঁড়াক একটু আলাদা।
সাইমুন ও মিম বরিশালের নব দম্পতি, সদ্য বিয়ে হয়েছে হানিমুনের সুযোগ হয়নি কারন করোনা , সব লকডাউন। তার উপর সাইমুন প্রবাসী সেই কারনে একপ্রকার বাধ্য হয়েই তাকে হোম কোয়ারাইন্টিনে থাকতে হচ্ছে। আর এই কোয়ারেন্টিনে থাকার সময় তারা একটা নতুন রেকর্ড গড়ে ফেলেছে। কোয়ারেন্টিনের পাঁচ দিনে তারা তিনবার খাট ভেঙ্গে ফেলেছে। বিয়ের পর এই রেকর্ডটা গড়ে ফেলেছে ওই দম্পতি যা রীতিমত ভাইরাল হয়েছে প্রতিবেশীদের কাছে । প্রতিবেশী জানিয়েছে তারা ৩ বার খাট ভেঙ্গে ফেলেছে কারন খাট পাল্টাতে গিয়ে ধরা পড়ে গেছে প্রতিবেশীদের কাছে। এই ঘটনা সামনে আসার পর লজ্জায় আর বাড়ি থেকেই বেরোয়নি ওই নব দম্পতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here