বলিউডের এই বিখ্যাত নায়িকাকে দেখা গেলো রাস্তার ধারে আইসক্রিম খেতে, কেন এই করুন অবস্থা ?…

0
5849

মল্লিকা শেরাওয়াতকে কে না চেনে। বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী তিনি। শুধু অভিনেত্রী বললে ভুল বলা হবে, তিনি একজন মডেলও বটে। তিনি বলিউড ছাড়াও কন্নড়, তামিল, ইংরাজি ও চীন ভাষায় অভিনয় করেছেন। খোয়াইশ (২০০৩) এবং মার্ডার (২০০৪) চলচ্চিত্রে খুব খোলামেলা ভাবে পর্দার সামনে উপস্থিত হয়েছিলেন তিনি।

এই কারনেও তিনি জনসাধারনের কাছে বিশেষভাবে পরিচিত। ২০০৬ সালে পেয়ার কে সাইড এফেক্ট নামে একটি সিনেমাতে রোম্যান্টিক কমেডি সিনেমায় অভিনয় করে তিনি সাফল্যের চূড়ায় পৌঁছান। এই সিনেমা গুলি তখন সবার পছন্দের তালিকার মধ্যে ছিল। এখনও অনেক দর্শক আছেন যারা এই সিনেমা গুলি পছন্দ করেন।

কিন্তু সময় সর্বদা সবার সঙ্গ দেয়না। সাফল্য সব সময় থাকেনা। তার আর দেখা মেলেনা সিনেমায়। তার ফ্যানেরা তাকে খুব মিস করে বড় পর্দায়। তিনি এক সময় প্যারিসে একটি বিলাশবহুল ফ্ল্যাট কিনে নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে বসবাস করতেন।

এখণ তিনি কোথায় থাকেন সে খবর কেউ জানেনা। সিনেমা জগত থেকেও অনেক দূরে আছেন মল্লিকা। সিনেমা না করলেও সোশ্যাল মিডিয়ায় এক্টিভ থাকেন তিনি। তাকে ছবিতে দেখা যায় শপিং করতে। তিনি নিয়মিত তার ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখেন সোশ্যাল মিডিয়ার সাহায্যে।

২০০৪ এর পর তাকে দেখা যায় আপ কা সুরুর, দ্য রিয়েল লাভ স্টোরি ২০০৭ ও ওয়েলকাম এর মত সফল সিনেমাতে। তিনি অভিনয় করে সাফল্য লাভ করেন। তিনিই একমাত্র নায়িকা যিনি হিসসস ২০১০ পলিটিক্স অফ লাভ ২০১১ এর মত বিখ্যাত হলিউড মুভি তে কাজ করেছেন। বলিউডের নায়িকা হয়ে হলিউডে অভিনয় করা অনেক বড় ব্যাপার। তিনি করে দেখিয়েছেন।

তার প্রথম বড় পর্দায় কাজ হল ২০০২ সালে জিনা সিরফ মেরে লিয়ে তে। তার আগে তিনি ছোট পর্দায় কাজ করেছেন। অনেক মডেলিং ও বিজ্ঞাপনের কাজও করেছেন। তিনি সিনেমা জগতকে অনেক ভালো সিনেমা উপহার দিলেও এখন তিনি সিনেমা জগতের বাইরে। এমন কি ঘটলো তার সঙ্গে যে তাকে আর দেখা জায়না সিনেমায়। কিছু দিন আগে তাকে দেখা গেছে রাস্তাতে।

তাকে রাস্তার ধারে দাঁড়িয়ে আইস্ক্রিম খেতে দেখা গেছে। তার সঙ্গে খারাপ কি ঘটেছে তা আমাদের কাছে অজানা। কেনই বা এত বিখ্যাত নায়িকা রাস্তার ধারে এই সব করছেন আমাদের কাছে তা অজানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here