এই ৭ টি জিনিস মেনে চলুন, জামা খুলতেই আপনার সঙ্গী পাগল হয়ে যাবে…

0
29788

একেক পুরুষের পছন্দ একেক রকম। সঙ্গীনিকে কেউ শাড়িতে দেখতে ভালোবাসেন, অন্যকেউ হয়তো জিন্স-টপে। তবে সত্যি এটাই যে প্রতিটা পুরুষ তার সঙ্গীনির কিছু আলাদা আলাদা বৈশিষ্ট দেখতে পছন্দ করেন, যা  তথাকথিত প্রচলিত কাঠামোর একদম বাইরে। সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

চোখে চোখে কথা: আত্মিক যোগাযোগ গড়ে তুলতে সঙ্গীর চোখে চোখ রাখুন। লজ্জাকে প্রশ্রয় না দেওয়াই ভালো। আপনার সাথে আপনার সঙ্গী দৃষ্টি বিনিময় করতেই বেশি ভালোবাসেন।

আত্মবিশ্বাসী, মানসিক পরিপক্কতা এবং যৌ-নতায় নির্ভয়: নিজেকে গোপনে না রেখে আসল চেহারা দেখান। সঙ্গিকে সাহস দিন যখন সে হতাশাগ্রস্ত তাকে। সঙ্গী শতভাগ আপনার হবেই হবে।

ঘুমানর সময় ঢোলা পোশাক পরুন: স্মার্টনেস অথবা আত্মসম্মানবোধ, নানা কারণে একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে চলেন দম্পতিরা। হয়তো ভেবে থাকেন এমনটাই সঙ্গী পছন্দ করেন। কিন্তু এতে আপনার সঙ্গী উল্টোটাও ভাবতে পারেন।

ম্যাচ না করা অন্তর্বাস: ম্যাচ করা অন্তর্বাসের থেকে ম্যাচ না করাতেই ছেলেরা বেশি খুসি হয়। এক গবেশনায় এটা প্রমান হয়েছে যে ম্যাচ করা পোশাকের তুলনায় ম্যাচ না করা পোশাকেই ছেলেরা বেসি খুসি।

শরীরের বক্রতা: পুরুষ মাত্রেই বাঁক খুব পছন্দ করে। এজন্য দেখা যায় একদম রোগা বা হাতির মত মেয়ে দের তুলনায় তারা ভালো স্বাস্থ্যের অধিকারী মেয়েদের বেশি পছন্দ করে।

বুদ্ধিমত্তা: ছেলেরা বোকা মেয়েদের চেয়ে বুদ্ধিমতি মেয়েদের বেশি পছন্দ করে। কারণ সঙ্গীনিই এমন একজন মানুষ, যিনি একজন ছেলের বলতে গেলে সবচেয়ে কাছের বন্ধু।

মেকআপকে না: আজকাল আধুনিক নারী মাত্র মেকআপ ব্যাপারটার সাথে সুপরিচিত। কোনো অনুষ্ঠান বা বেড়াতে যাওয়ায় মেকআপ ছাড়া মেয়েদের চলেই না। কিন্তু আপনি কী জানেন, আপনার পুরুষ সঙ্গীটি আপনাকে মেকআপ ছাড়া দেখতেই সবচেয়ে বেশি ভালোবাসেন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here