এই জনপ্রিয় মানুষটি কে জানেন ? যার সাথে চুটিয়ে প্রেম করছেন মোনালি ঠাকুর…

0
41703
A bowl of plain basmati rice

বাংলা ও হিন্দি গানের জনপ্রিয় গায়ক গায়িকাদের মধ্যে অন্যতম হলেন মোনালি ঠাকুর। সাধারণ মানুষেরা এই সেলিব্রিটিদের ব্যাক্তিগত জীবনের গল্প জানার জন্য উৎসুক হয়ে থাকে, আর মোনালি ঠাকুর নিজেই জানালেন তার প্রেমের কথা। তিনি প্রেমিকের সঙ্গে নিজের ছবিও পোস্ট করেন ইন্সটাগ্রামে, সঙ্গে লেখেন “আমার প্রেম”। তিনি তাদের প্রেম সম্পর্কে যা যা বলেন তা হল…

তার নাম হল মাইক। মোনালি একবার তার বান্ধবীদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন সুইজারল্যান্ডে। সেখানে তিনি অনলাইনে মাইকের একটি হোটেল বুক করেছিলেন। কিন্তু সেখানে পৌঁছে তারা দেখেন যে একটাও বেড ফাঁকা নেই।

হয়তো কিছু গণ্ডগোলের জন্য হয়েছিল এমন ঘটনা। তখন তাই মাইক তার নিজের বাড়ির বেডরুম খালি করে দিয়েছিল, আর নিজে সোফায় সারা রাত ঘুমিয়েছিল। তখন থেকেই তাদের জানাশোনা, আর সেই থেকেই প্রেম শুরু।

সেই দিনের ঘটনার পর মোনালি বুঝেছেন যে মাইক মানুষ হিসাবে খুব ভালো। তারপর থেকেই কথা বার্তা চলতে থাকে দুজনের মধ্যে, সেই থেকেই প্রেম। বর্তমানে দুজন কেউ কাউকে ছেরে থাকতে পারেনা। মোনালি মাইককে ছাড়া কোথাও ঘুরতে যায়না।

মাইক সুযোগ পেলেই মোনালির কনসার্টে এসে উপস্থিত হয়। তাদের প্রেম খুব ভালোভাবে চললেও কবে তারা বিয়ে করবেন তা নিয়ে এখন কিছু বলেননি তারা। মাইকের বাবা-মা মোনালির গান শুনতে বেশ পছন্দ করেন, মোনালিকেও তাদেরকে ভারি পছন্দ।

মোনালির মত এত মিষ্টি মেয়েকে পছন্দ করবেন না এমন হতেই পারেনা। এদিকে মাইককেও মোনালির বাবা-মায়ের পছন্দ। ইতিমধ্যে একে অপরের অভিভাবকের সঙ্গে দেখাও করেছেন। তাদের মধ্যে সম্পর্ক খুব ভালো। সেলিব্রিটি হলে যা হয়, সাধারন মানুষের সমালোচনার মুখে পড়তে হয় তাদের।

তেমনই পড়তে হয়েছে মোনালিকেও। তাকে নিয়ে সমালোচনার অন্ত নেই। প্রথমত বিদেশি ছেলের সঙ্গে প্রেম করা নিয়ে তো কথা উঠেছেই, এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাকে গাল মন্দ করতেও ছারেনি কেউ। কিন্তু সেই সব বাজে জিনিস নিয়ে তাদের কোন মাথা ব্যাথা নেই।

তারা তাদের নিজেদের মত বেশ সুখেই জীবন যাপন করছেন। মোনালি গায়িকা বলে যে শুধু গান করেন তা নয়, তিনি অনেক ছবিতে অভিনয়ও করেছেন। তাদের ভবিষ্যৎ জীবনের জন্য আমরা শুভকামনা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here