রাশি অনুযায়ী যারা কখনই এক সঙ্গে সুখে থাকতে পারে না…

0
20163

আমরা সকলেই রাশিফলে বিশ্বাস করে থাকি। আমরা মানি যে এই রাশিফলই আমাদের জীবনের মার্গ দর্শক। কখনো কখনো সাবধানতার কারনও হতে পারে রাশিফল। যারা রাশিফল ও জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস করেন তারা আগে থেকে সাবধানও হয়ে যেতে পারেন। আর বুঝে সুজে প্রতিটা পদক্ষেপ ফেলতে পারেন। আবার অনেক এরামও মানুষ জন আছেন যারা এসব রাশিফল ও জ্যোতিষ বিদ্যাকে তুরি মেরে উরিয়ে দেন।

আর যারা বিশ্বাস করেন তারা সবসময় ভবিষ্যৎ সম্পর্কে সজাক থাকেন। আসুন দেখা যাক রাশিফল অনুযায়ী কার ভবিষ্যৎ কিরখম। আপনার রাশি থাকলে তা মিলিয়ে নিতে পারেন।

মিথুন – বলা যেতে পারে এই রাশির জাতক-জাতিকাদের প্রেম সাধারনত হতে পারে ধনু, কুম্ভ ও সিংহ রাশির সঙ্গে। তবে মেষ রাশির প্রেমিক প্রেমিকার সঙ্গে প্রেম জমে যেতে পারে সহজেই। আর সেই ভালোবাসা বেশ টেকসইও হতে পারে।

কর্কট – কর্কট রাশির জাতক বা জাতিকাদের সাথে বেশ ভালো মিল হতে পারে মিন রাশির ব্যাক্তিদের। তবে বৃষ রাশির সাথে প্রেম করলেও সেই প্রেম জমে খির হয়ে যাবে এই সম্ভবনাও রয়েছে। কন্যা রাশির সাথে সম্পর্ক হলেও খুব একটা অসুবিধে হবেনা।

ধনু – ধনু রাশির জাতক-জাতিকারা মেষ ও সিংহ রাশির সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে পারেন। আর একবার যদি সম্পর্কটা তৈরি হয় তাহলে তা সহজে ভাঙে না। তাছাড়া তুলা রাশির সঙ্গে ধনু রাশির সম্পর্ক তৈরি হলে তা অত্যন্ত শুভ হয়।

মীন – মীন রাশির সবচেয়ে ভালো ও উপযুক্ত পার্টনার হতে পারে বৃশ্চিক ও কর্কট রাশির জাতক ও জাতিকারা। অন্যান্য রাশির সাথে তেমন মিল হয়না মীন রাশির।

মকর – এই রাশির সবচেয়ে পারফেক্ট ম্যাচ হল কন্যা রাশি। বৃষের সঙ্গেও মকরের দৃঢ় সম্পর্ক হয়ে থাকে। তবে কন্যা রাশির সাথে এই রাশির জাতক জাতিকাদের মিলন হলে জীবন সুখ সমৃদ্ধিতে ভরে ওঠে।

বৃশ্চিক – এদের সাথে কর্কট বা মীন রাশির লোকেদের সম্পর্ক ভালো হতে পারে। কখনো কখনো অবশ্য কন্যা বা মকর রাশির লোকেদের সাথেও তাদের মিল পাওয়া যায়।

সিংহ – সিংহ রাশির সাথে মেষ বা ধনু রাশির বেশ মেল খায়। তাছাড়া তুলা ও মিথুন রাশির জাতক জাতিকারাও সহজেই সিংহ রাশির সাথে এরা মানিয়ে নিতে পারে। তবে বাকি রাশি গুলির সাথে সিংহ এর খুব একটা মেলে না।

কুম্ভ – এই রাশির সাথে মিথুন রাশির প্রেমযোগ খুবই শুভ। এই রাশির জাতক জাতিকা এক হলে জীবন মধুময় হয়ে ওঠে।

বৃষ – এই নতুন বছরে নতুন সম্পর্কে জড়ানোর প্রবল সম্ভবনা রয়েছে। মকর, কর্কট বা তুলা রাশির সাথে সম্পর্ক স্থাপন করতে পারেন। ভালো মন্দ সব মিলিয়ে মিশিয়ে বেশ কাটাবেন এই বছর।

তুলা – তুলা রাশির সবচেয়ে ভালো সম্পর্ক হয় মিথুন রাশির জাতক জাতিকাদের সাথে। এদের প্রেম জীবন খুবই সহজ সরল হয়।

মেষ – মেষ রাশির জাতক জাতিকাদের এই জানুয়ারীতে পুরোনো সম্পর্ক ভেঙে যাওয়ার প্রবল আশঙ্কা রয়েছে। তাই প্রথম থেকেই সজাগ থাকুন। চেষ্টা করুন সম্পর্কে বেশি সময় দিতে। তাহলে সম্পর্ক মজবুত হবে।

কন্যা – এই রাশির একদম উপযুক্ত রাজ্যটক হতে পারে মকর, কর্কট ও বৃশ্চিক রাশির জাতক বা জাতিকারা। তবে মিথুন বা মীন রাশির সাথে খুব একটা ভালো সম্পর্ক হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here