এই নভেম্বরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দেব ৷ কিন্তু কার সঙ্গে ??

0
8317

টলিউডের সুপারস্টার তথা এই প্রজন্মের বাংলার মহানায়ক দেব এর মহিলা ফ্যানদের জন্য খবরটা খুবই খারাপ। খবর সুত্রে জানা যাচ্ছে যে খুব শীঘ্রই আমাদের এই মহানায়ক সাতপাকের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। আরোও খবর সুত্রে জানা যাচ্ছে যে, যে মেয়েটির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি আর কেউ নন, আমাদের পরিচিত সিনীমারই এক নাইকা।

বর্তমানে টলিউডের সবচেয়ে রোমান্টিক জুটি বলতে দেব ও রুক্মিণীর কথাই বলা যায়। তাদের প্রেম সম্পর্কে প্রায় সকলেই জানে। বহুদিন ধরেই তারা একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সব অনুষ্ঠানে তাদের দেখা যায় একসাথে। তাদের ভালোবাসা ওপেন সিক্রেট হলেও তাদের রোম্যান্টিক লাইফ সকলের আজও অজানা।

চ্যাম্প, ককপিট ও কবীর এই তিনটি সিনেমাতে একসঙ্গে কাজ করেছেন দেব ও রুক্মিণী। নায়িকা সবসময় বলেন, দেব তার পরিবার। তার কথায়, “আমাদের সম্পর্ক বিশ্বাসের। দেব আমার পরিবার”।

রুক্মিণীর আঙুলের বড় হিরের আংটি দেখে অনেকেই বলেন যে এটি তাদের এনগেজমেন্ট রিং।সংবাদমাধ্যমের কিছু খবর অনুযায়ী জানা গেছে যে তারা নিজেদের শরীরে একে অপরের নামের ট্যাটু করিয়েছেন। কিন্তু তারা আজ পর্যন্ত নিজেরা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

একটি ন্যাশনাল নিউজ চ্যানেলের সূত্র অনুযায়ী দেব ও রুক্মিণী এই নভেম্বরেই বিয়ে করতে চলেছেন। রুক্মিণীর শেষ জন্মদিনের পার্টি আয়োজন করেছিল আমাদের এই মহানায়ক-নায়িকার পরিবার। সেখানেই নাকি দেব তার নায়িকাকে প্রপোজ করে এবং তাদের পরিবার বিবাহের দিন ঠিক করে।

একজন ফ্যান টুইট করে দেব এর থেকে এই খবর কতটা সত্যি তা জানতে চাইলে দেব হাসিতে ফেটে পড়েন, তিনি রুক্মিণীকে ট্যাগ করে বলেন “এবার তুমি আমাকে প্রপোজটা করেই দাও”। মজা করে এই টুইটের জবাব দিতেও নায়িকা ছাড়েননি।

পরিচালক অনিন্দ চট্টোপাধ্যায় আবার মজা করে বলেন, “এত পুরনো খবর সংবাদমাধ্যম কেন দেয় ? আমায় জিজ্ঞাসা করলেই পারতো”। এভাবেই সংবাদমধ্যমকে নিয়ে চরম খিল্লি ও ঠাট্টা চলতে থাকে টুইটের দুনিয়াতে।

কথাতেই আছে, “যা রটে তার কিছু তো ঘটে”। এখন আমরা অপেক্ষা করে আছি যে সেই ঘটনা কখন ঘটবে। তবে যেদিন দেবের বিবাহের খবর সত্যিই সকলের সামনে আসবে, সেদিন সারা বাংলা উন্মাদনায় ফেটে পড়বে সে বিষয়ে কোন সন্দেহ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here