কাজলের মেয়ে #নাইসা এখন কতো বড় হয়ে গেছে, দেখুন তার বর্তমান গ্লামারাস লুক…

0
9929

বলিউড তারকাদের ছেলে মেয়েরা প্রায় সকলেই খ্যাতির ছটায় রয়েছে, কিন্তু অজয় ও কাজল তাদের মেয়েকে মিডিয়া থেকে দূরেই রাখতে চান। মেয়ে নাইসা এবং ছেলে যুগকে তারা কখনোই খ্যাতির ছটায় আসতে দেননি। যাইহোক, নাইসার বর্তমান ছবিগুলি দেখলে আপনি অবাক হবেন এবং বুঝতে পারবেন যে, তার বাবা-মায়ের তুলনায় সে কোন অংশেই থেকে কম নয়।

নাইসা ইন্সটাগ্রামে খুব অ্যাক্টিভ, সেখানে তার প্রায় ৫৫ হাজার ফলোয়ার রয়েছে। সে প্রায়শই তার সুন্দর সুন্দর ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে। আমি সেই চমৎকার ছবিগুলি দেখতেই থাকলাম। হ্যাঁ, সেই ছোট বাচ্চা মেয়েটি বর্তমানে এক কিশোরীতে পরিনত হয়েছে। নাইসাকে কাজলের মতনই দেখতে, তার হাসি আপনাকে তরুণ কাজলের কথা মনে করিয়ে দেবে।

নাইসাকে তার কিশোরী বয়সের নতুন অবতারে সম্পূর্ণ অচেনা লাগে। ছবিগুলি দেখে স্পষ্টভাবে বলা যায় যে কাজল ও অজয়ের সাথে তার ভালো সম্পর্ক আছে। আপনি জেনে অবাক হবেন যে নাইসার বলিউডে কাজ করার কোন ইচ্ছা নেই।

নাইসা বই পড়তে এবং সাঁতার কাটতে ভালোবাসে। সে এমন এক মেয়ে যে সময়ের সঙ্গে পরিপক্বতা অর্জন করেছে বলে মনে হয়। এমনকি অজয় ​​দেবগনও বিশ্বাস করেন যে নাইসা তার সবচেয়ে বড় সমালোচক।

নাইসা এখন ১৫ বছরের কিশোরী। তার বয়স কম হলেও সে কখনও তার বাবার অভিনয় সম্পর্কে মতামত রাখতে পিছপা হয় না।

কাজল সোশাল মিডিয়ায় খুব কমই তার মেয়ের ছবি শেয়ার করেন, কিন্তু নাইসার ইন্সটাগ্রামে তার প্রচুর ছবি লক্ষ করা যায়। তার মধ্যে কয়েকটি দারুন ছবি আজ আমরা আপনাদের দেখাতে চলেছি। আসুন দেখে নেওয়া যাক।

নাইসা খুবই মিষ্টি। সে বলিউডের কোন বিখ্যাত নায়িকার থেকে কোন অংশে কম নয়।

পাবলিক ইভেন্টগুলিতে তার বাবার সাথে পোস দিতে সে ভুলে যায় না। সে জানে সঠিক অনুষ্ঠানে সঠিক পোষাক পড়তে, যাতে মিডিয়া তার ছবি তুলতে ভুলে না যায়।

কাজল, অজয় এবং তাদের সাথে মেয়ে নাইসা ও ছেলে যুগ। তাদের দেখে মনে হচ্ছে তারা খুবই খুসিতে আছেন।

নাইসার তিন অবতার। আপনার কনটিকে বেশী পছন্দ হচ্ছে। আমার তো ২ নাম্বার ছবিটি দারুন লেগেছে।

১৫ বছর বয়েসী মেয়েটি নিজের পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে ভালোবাসে এবং আমরা আপনার জন্য এই পরিবারের সময় কাটানোর ছবি এনেছি।

সে একজন দারুন মনের মানুষ, আর এইরকম মানুষের বন্ধুর অভাব হয় না। তাই নাইসার বন্ধু সংখ্যা অনেক। তাকে প্রায়শই বন্ধুদের সাথে পার্টি করতে দেখা যায়।

মা মেয়ের সম্পর্ক সবসময় মিষ্টিই হয়ে থাকে। এই সম্পর্কের মধ্যে কেউ কোনদিন আসতে পারে না।

মা-মেয়ের এই ছবিগুলি দেখে বেশ স্পষ্টভাবেই বোঝা যাচ্ছে যে তারা একসাথে ছবি তুলতে ভালোবাসে। তারা একটি শক্তিশালী বন্ধন ভাগ করে নিয়েছে।

তার সুন্দর হাসি অনেক পুরুষের মনের মধ্যে আলোড়নের সৃষ্টি করেছে। কমেন্ট বিভাগে আপনার চিন্তা জানান। আপনার সব বলিউড ফ্যানদের সাথে নাইসার এই ছবিগুলি শেয়ার করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here