টিভির পর্দায় আর দেখা যাবেনা দিতিপ্রিয়াকে ? নেমে এসেছে শোকের ছায়া…

0
61461

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমণি। শুরু থেকেই দর্শকদের মন কেড়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি আরও বেশি জনপ্রিয় হয়েছে তার মুখ্য চরিত্র রাণীর জন্য। সেই চরিত্রে অভিনয় করছে দিতিপ্রিয়া। কিন্তু শোনা গেছে দিতিপ্রিয়াকে আর দেখা যাবেনা সিরিয়ালে। এই কথা শুনে একটু হতাশ হয়েছিলেন দর্শকরা। সে প্রথম থেকেই আপত্তি জানিয়েছিল রানীর চরিত্রে অভিনয় করায়।

সে বার বার বলেছে যে সে চায়না রানীর চরিত্রে অভিনয় করতে। তাকে দিয়ে প্রায় জোড় করেই কাজ শুরু করা হয়েছিল। কিন্তু সিরিয়ালটির টেলিকাস্ট হওয়ার পর তার জনপ্রিয়তা বৃদ্ধিতে মত বদলায় দিতিপ্রিয়া। দর্শকের ভালোবাসা পেয়ে সে হয়ে ওঠে রানী।

তবে বড় রানীর চরিত্রে তো কখনই নয়। এত অল্প বয়সের মেয়ে বড় রানীর চরিত্রে একদম মানাবেনা। ঠিক ছিল যে বড় রানীর চরিত্রে বদলে যাবে রানীর মুখ। সেই জায়গায় অভিনয় করবে অন্য কেউ। কিন্তু টি.আর.পি এর কথা ভেবে দিতিপ্রিয়াই হয়ে ওঠে বড় রাণী।

রানীর মুখ বদলালে আর অতটা আগ্রহের সঙ্গে সিরিয়ালটি দেখবে না দর্শক। সবার থেকে ছোট হয়েও সে তিন কন্যার মা। হয়েছে শাশুড়ি মাও। এমন কি চিত্রনাট্যে তার বড় মেয়েও তার থেকে বয়সে বড়। তার জামাইরাও তার থেকে বয়সে অনেক বড়।

কিন্তু তাতে কোন কিছু যায় আসেনা দিতিপ্রিয়ার। তার বয়স যতই হোক না কেন, অপরিনত বয়সে পরিনত বয়সের অভিনয় মন কেড়েছে দর্শকের। বিগত এক বছরে দর্শকের মাঝে নিজের যে স্থান করেছে দিতি তা অত্যন্ত আবেগে ভরা।

তাই রানীর চরিত্রে এখন থাকছে দিতিপ্রিয়া। পর্দার পিছনে তার মেয়ে থেকে শুরু করে জামাই সবার সাথে খুব বন্ধুত্বপুর্ন সম্পর্ক দিতিপ্রিয়ার। শুটিং শেষ হলে চলতে থাকে তাদের দেদার আড্ডা। সাথে চলতে থাকে খাওয়া দাওয়া, সেলফি তোলা তো আছেই।

তাদের ভুল হয়না টুইটার, স্ন্যাপচ্যাট আর ইন্সটায় ছবি শেয়ার করা। মাঝে মধ্যেই দিতিপ্রিয়ার সোশাল মিডিয়ায় উঠে আসে তাদের শুটিং ফ্লোরে করা নানা মজার ছবি। কাজের ক্ষেত্রে কোন রকম ফাঁকি দেয়না সে। সিরিয়াল করতে গিয়ে পড়াশুনায় একদম ফাঁকি দেয়না দিতি।

পড়াশুনায় একটুও অমনোযোগী হয়না সে। শুটিং এর সাথে সাথে সমান তালে চালিয়ে যায় পড়াশুনা। মাধ্যমিকে ফার্স্ট ডিভিশনে পাশ করে পাঠভবনে ভর্তি হয়েছে দিতি। স্কুলে ভারতমাতা সেজে স্বাধীনতা দিবসে র‍্যালিতেও বেড়িয়েছিল সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here