মেয়ে কোয়েল মল্লিকের বিবাহ বিচ্ছেদ নিয়ে কি বললেন তার বাবা রঞ্জিত মল্লিক…

0
32340

ভারতীয় বাংলা সিনেমার বিখ্যাত অভিনেতাদের মধ্যে একজন হলেন রঞ্জিত মল্লিক। দীর্ঘ চল্লিশ বছরেরও বেশি সময় ধরে তিনি বাংলা ছবিতে কাজ করে চলেছেন। তিনি দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় একজন অভিনেতা। তিনি তার দর্শকদের অনেক ভালো সিনেমা উপহার দিয়েছেন। মাঝে কিছু বছর তিনি অভিনয় জগত থেকে দূরে চলে গিয়েছিলেন। আবার তিনি ফিরে এসেছেন সিনেমা জগতে।

তার একমাত্র কন্যা কোয়েল মল্লিক তার বাবার দেখানো পথেই হেঁটে চলেছেন। বাংলা সিনেমা জগতে একটি জায়গা করে নিয়েছেন তিনিও। কোয়েল বিয়ে করেছেন সুরিন্দর ফিল্ম প্রোডাকশনের প্রোডিউসর নিসপাল সিং কে। কিন্তু কিছুদিন আগেই তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শোনা যায়।

এই বিষয়ে এতদিন মুখ খোলেনি কেউই। না কোয়েল নিজে আর না তার বাবা। এবার রঞ্জিত মল্লিক তার মেয়ের বিয়ে নিয়ে সমালোচনায় মুখ খুলেছেন। তিনি বলেছেন কোয়েলের বিয়ে নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেক কথাই শোনা যায়। কিন্তু রঞ্জিত মল্লিকের কাছে এই ধরনের প্রশ্ন কখনো আসেনি।

যখন এই প্রশ্ন তাকে করা হল তখন তিনি অনেকটা গম্ভীর মুখে উত্তর দেন, আর বলেন, “আমি চাইছিলাম এমন একটি প্রশ্ন যেন আমাকে করা হয়। আপনারা জানেন আমি চারবার মারা গিয়েছি ? তখন ছিলাম আমেরিকায়। তখন হঠাত একদিন খবর পাই যে আমি নাকি মারা গেছি।

একবার ভাবুন বিষয়টা। তখন আমার পরিবারের অবস্থা কেমন হয়েছিলো। আমাকে মেরে কার যে কি আনন্দ হয় কে জানে… আমার মেয়ের ক্ষেত্রেও এই একই ঘটনা ঘটেছে।”

তারপর তিনি কোয়েলের ব্যাপারে বলেন, “কোয়েল নিসপালের সঙ্গে ভালো আছে, সুখে আছে। নিসপাল খুব ভালো ছেলে। আমি ওদের পরিবারকে ২৫ বছর ধরে চিনি। ওদের পরিবারের সকলেই ভীষণ ভালো। আমি ওদের প্রোডাকশনে কাজও করেছি। কোন মানুষকে অসম্মান করে কিছু মানুষের কি আনন্দ হয় বুঝিনা। অশিক্ষা পুরোটাই অশিক্ষা। আমি ওদের মানুষ বলেই মনে করিনা। সবই অমানুষ।”

তিনি আরো বলেন যে তার মেয়ের সম্পর্কে এইসব খারাপ কথা শুনলে খুব খারাপ লাগে তার। কিন্তু এত বছর ধরে এই পেশায় থাকার জন্য সব গা সওয়া হয়ে গেছে। তাই যারা এসব রটায় তাদের নিয়ে আর মাথা ঘামায়না। তিনি মনে করেন তাদের কোন কাজ নেই তাই এসব রটিয়ে বেড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here