আপনি স্নানের সময় যে অঙ্গটি আগে পরিষ্কার করেন, সেটি প্রকাশ করে আপনার ব্যক্তিত্ব কেমন…

0
19026

এমন অনেক নিত্যপ্রয়োজনীয় কাজ আমরা করি, কিন্তু কখনও তা ভালোভাবে লক্ষ্য রাখিনা। নিজের অবচেতনেই সেই সকল কাজ আমরা করে থাকি। আমরা প্রতিদিন স্নান করি। কিন্তু স্নান করার সময় আমরা প্রতিদিন কি কি করি তা আমাদের অনেকেরই মনে থাকেনা। আসলে স্নান করার সময় অনেকেই অন্য কথা চিন্তা করে। অভ্যাসের ফলে স্নান করাটা অটোমেটিক হয়ে যায়।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী আজ আপনাদের জানাবো যে স্নানের সময় আপনি যে অঙ্গটি প্রথম পরিষ্কার করেন তা থেকেই বোঝা যায় আপনার চরিত্র। আসুন তাহলে জেনে নিন আপনি কেমন ধরনের মানুষ।

মুখ ঃ যারা স্নানের সময় সবার আগে মুখ পরিষ্কার করেন তারা অন্যের মতামতকে বেশি গুরুত্ব দেন। বিপরীত মতের সামনে খুব সহজেই ভেঙ্গে পরেন। এদের স্পোর্টিং স্পিরিট খুব কম হয়, একথা খুব একটা ভুল নয়।

বাহুমূল ঃ স্নানের সময় যদি আপনি সবার আগে নিজের বাহুমূল পরিষ্কার করেন তাহলে আপনি আপনার বন্ধুমহলে খুব জনপ্রিয়। আপনার একটি বিশেষ গুন আছে, তা হল বন্ধুর বিপদে পাশে দাঁড়ানো।

কাঁধ ঃ যারা সবার প্রথমে নিজের কাঁধ পরিস্কার করেন তারা প্রতিযোগী মূলক হয়ে থাকে। তারা পরিশ্রমী হয়, চোখে স্বপ্ন থাকে অনেক। সারাক্ষণ তারা বিভিন্ন ধরনের নতুন নতুন স্বপ্ন দেখতেই থাকেন।

বক্ষদেশ ঃ আপনি যদি স্নানের সময় সবার আগে নিজের বুক পরিষ্কার করে থাকেন তাহলে আপনি খুব আত্মবিশ্বাসী এবং স্বাধীনচেতা। আপনি নিজের মধ্যে কিছু লুকিয়ে রাখতে চান না।

ব্যাক্তিগত অঙ্গ ঃ যদি আপনি সবার আগে নিজের ব্যক্তিগত অঙ্গ পরিষ্কার করে থাকেন তাহলে আপনি খুব লাজুক প্রকৃতির। এমনকি যেকোন বিষয়ে আপনি নিজের মতামত পেশ করতে যথেষ্ট লজ্জা পান।

হাত বা পা ঃ যারা স্নানের সময় সবার আগে নিজের হাত অথবা পা পরিষ্কার করে থাকেন তারা অত্যন্ত বিনয়ী স্বভাবের হয়ে থাকেন। তারা কোন ঝামেলায় জড়াতে পছন্দ করেন না এবং তারা একজন স্পষ্টবক্তাও।

পশ্চাতদেশ ঃ অতিরিক্ত সতর্ক ধরনের মানুষ নিজেদের পশ্চাতদেশ আগে পরিষ্কার করেন। জীবনে কোন ঝুঁকি নিতে এরা একদম পছন্দ করেন না। এরা সারাজীবন একা থাকা ভালো বলে মনে করেন।

হাতের তালু ঃ সাধারনত মানসিকভাবে দৃঢ় যাদের ব্যক্তিত্ব তারাই স্নানের সময় সবার আগে নিজেদের হাতের তালু পরিষ্কার করেন। এরা সোজা কথা সোজা ভাবে বলতে ভালবাসে, এই কারনে এদের অনেকে পছন্দ করেনা।

মাথার চুল ঃ এই ধরনের মানুষেরা নিয়ম মেনে সমস্ত কাজ করতে পছন্দ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here