শনিদেবের আশির্বাদ পেতে রোজ স্নান করে পড়ুন এই মন্ত্র, কাটবে শনিদশা…

0
18829

আমাদের শোলার সিস্টেমে ৯ টি গ্রহ আছে, তার মধ্যে শনিকে দেবতা বলা হয়। তার আর এক নাম গ্রহরাজ। তিনি হলেন সব থেকে রুষ্ট দেবতা। আবার তাকে বড় ঠাকুর বলা হয়। যদি শনি দেবতা কারোর উপর রুষ্ট হয় তাহলে আর কেউ রক্ষা করতে পারবে না। আপনার জীবনে খারাপ সময় নেমে আসবে। আর যদি খারাপ সময় শুরু হয় তাহলে তা কাটিয়ে ওঠা খুব কষ্টসাধ্য ব্যাপার।

যদি কারোর উপরে শনির দৃষ্টি পড়ে তাহলে সে আর্থিক, সামাজিক, শারীরিক সব দিক থেকেই ক্ষতিগ্রস্থ হয়। আর যদি কেউ শনি দেবের আশির্বাদ পায় তাহলে তার মতো ভাগ্যবান কেউ নেই। তার জীবনে কোন কিছুর অভাব থাকে না। অর্থলাভ হয়, সুখে ভরে ওঠে জীবন। তার পরিবার সন্তান সন্ততিতে ভরে ওঠে। সবাইকে নিয়ে সুখে চলতে থাকে।

সবাই চায় বড় ঠাকুর যেন তার ওপর তুষ্ট থাকুক। সবাই চায় বড় ঠাকুরের আশির্বাদ সব সময় তার মাথার ওপর থাকুক। তাই জন্য অনেকে শনিবার বড় ঠাকুরের মন্দিরে যায়, তার পুজো করেন। কিন্তু কীভাবে তাকে তুষ্ট করা সম্ভব ? আসুন তাহলে জেনে নি শনি দেবকে সন্তুষ্ট করার উপায় ঃ

১। আপনি শনিদেবের আশীর্বাদ পেতে প্রতি শনিবার সকালে স্নানের সময় সূর্যের দিকে তাকিয়ে প্রনাম করে -‘আম প্রাণ প্রেম প্রন সে শনিশ্চরায় নমহঃ’ এই মন্ত্রটি পাঠ করতে পারেন। এর ফলে আপনার মধ্যে শুভ শক্তির বিকাশ ঘটে আর শনিদেব আপনার ওপর সন্তুষ্ট হন।

২। প্রতি শনিবার বড় ঠাকুরের সামনে প্রদীপ জালিয়ে সন্ধ্যাবেলা ‘শাজায়াম চ ভার্তিশানইয়াকতাম ভাহানিনা ইয়াজিতাম মায়া দীপাম গ্রিহান দেবাশন ত্রিলোকিয়া তিমিরা পাহাম!’ এই মন্ত্রটি ১০৮ বার পাঠ করলে ভালো ফল অবশ্যই পাবেন। আপনার জীবন সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে।

৩। প্রতি শনিবার স্নানের পর ‘আম শনিশ্চারায় ভিদমাহে ছায়াপুত্রায়া ধিমাহে তানো মান্দঃ প্রাচোদায়াত’  মন্ত্রটি ১০৮ বার উচ্চারন করুন। দেখবেন আপনার অনেক মঙ্গল হবে আর আপনি আর্থিক দিক থেকে উন্নতি করবেন। এরপর আপনি পূর্ন ভক্তির সঙ্গে ‘ওম শাম শানিশ্চারায় নমহঃ’ মন্ত্রটি ১০৮ বার পাঠ করুন। দেখবেন আপনার জীবনে ভালো সময় নিশ্চই আসবে।

৪। প্রতি শনিবার আপনার সুবিধামতো যে কোন সময়ে ‘ওম ত্রয়ম্বকম ইজামাহে সুগন্ধম পুষ্টি-বার্ধানাম উর্বারুকা মিভা বন্ধনাম মৃত্যুর মুকশো মামরাত’ এই মন্ত্রটি ১০৮ বার জপ করুন। দেখবেন আপনার ওপর শনির সু-দৃষ্টি পড়বে। আপনার জীবন সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here