জিও অফার এবার মিলবে ফুচকাতেও ! একবার টাকা দিয়ে সারা মাস Unlimited ফুচকা খান…

0
10178

বাংলায় বলতে গেলে ‘জিও ফুচকা’! হ্যাঁ, ঠিকই শুনেছেন। এক ফুচকার দোকান এবং সেই দোকানের কর্ণধার  দোকানের ফুচকায় অফার দিচ্ছেন জিও অফার কে অনুসরন করে। এই দোকানের উপরে লেখা রয়েছে ‘জিও পানিপুরি’। রয়েছে ক্রেতাদের জন্য তিন রকমের অফার।

একের পরে এক অফার নিয়ে এসে ২০১৭ সালের মাঝামাঝি সময়ে চমক দিয়েছিল টেলিকম সংস্থা জিও। নিত্যনতুন অফার এনে জিও কার্যত ঘোল খাইয়েছে তাবড় তাবড় নেটওয়ার্ক প্রদানকারী সংস্থাকে। শেষে জিওকে টেক্কা দিতে রিচার্জ প্যাকের দাম কমিয়ে দিতেও বাধ্য হয়েছে বেশ কয়েকটি টেলিকম সংস্থা।

এখনও জিও-র জনপ্রিয়তা সেভাবে কমেনি। জিও-র জনপ্রিয়তাকে সামনে রেখে এবার ক্রেতাদের জন্য দেদার অফারের ঘোষণা করলেন এক ফুচকা বিক্রেতা। জিও-র ধাঁচে ক্রেতাদের জন্য তিন রকম অফার দিয়েছেন ওই ফুচকা বিক্রেতা।

অফারগুলি এইরকম- ৮০ টাকায় এক ঘণ্টায় যত খুশি ফুচকা খাওয়া যাবে। তার পরের অফারটি রয়েছে ২০০ টাকার। এই অফারে আবার একদিনে যত খুশি ফুচকা খান। রয়েছে এক মাসে যত খুশি ফুচকা খাওয়ারও অফার। তবে তাতে দু’হাজার টাকা খসাতে হবে।

ওই বিক্রেতার নাম জানা যায়নি। তবে তার এই অফার সহ ফুচকা বিক্রির ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বিষয়টি নিয়ে হাসি-ঠাট্টায় মেতেছেন। অনেকে আবার ওই ব্যক্তির ব্যবসায়িক বুদ্ধির প্রশংসাও করেছেন। জিও-র অফার দিয়ে ওই ফুচকা বিক্রেতার ব্যবসা কেমন চলে, সেটাই এখন দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here