লকডাউনে বিশেষ সুবিধা দিচ্ছে জিও আগামী ১৭ ই এপ্রিল পর্যন্ত

0
997

সারা দেশ জুড়ে এক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে সাধারন মানুষ। করোনা আতঙ্কে কাঁটা হয়ে রয়েছে গোটা দেশ। বিশ্বে মহামারীর আকার নিয়েছে করোনা। করোনা ভাইরাসের মারণ থাবা থেকে কবে মুক্তি মিলবে তার উত্তর কারুর কাছেই নেই। সারা দেশে দিনে দিনে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। মৃত্যুও হচ্ছে করোনা আক্রান্ত হয়ে। এখনও পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১৭০০ ছাড়িয়ে গেছে এর মধ্যে মৃত্যু হয়েছে ৫৩ জনের। অবশ্য সুস্থ হয়ে উঠেছেন ১৩৮ জন তবু চিন্তা রয়ে যাচ্ছে কারন প্রতিদিনই নতুন করে আক্রান্তের খবর মিলছে। 

দেশের পাশাপাশি রাজ্যেও করোনা আক্রান্তের সংখ্যা দিনে দিনে বাড়ছে। ইতিমধ্যে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৭ দাঁড়িয়েছে। তার মধ্যে মৃত্যু হয়েছে ৬ জনের। এই পরিস্থিতিতে করোনা রুখতে ২১ দিনের লকডাউন জারি করা হয়েছে। দেশের পাশাপাশি রাজ্যও সামিল হয়েছে এই লকডাউনে। ১৫ ই এপ্রিল পর্যন্ত রাজ্য জুড়ে লকডাউন জারি রয়েছে। শুধু অত্যাবশ্যক পন্য পরিষেবায় ছাড় দেওয়া হয়েছে। রাজ্য সরকারের তরফে দুঃস্থ দের জন্য বিনামূল্যে রেশন দেওয়ার ব্যবস্থা করা হয়েছে এই লকডাউনে।
সারা দেশ জুড়ে লকডাউন চলছে ফলে সকলেই গৃহবন্দী। কাজকর্ম ঘর থেকেই করতে হচ্ছে সকলকে। বাড়িটাই অফিস হয়ে গেছে অনেকের। এই পরিস্থিতিতে দারুন সুবিধা নিয়ে এল রিলায়েন্স জিও। লকডাউন পরিস্থিতিতে গ্রাহকদের কথা মাথায় রেখে বিশেষ সুবিধা নিয়ে এল জিও। জানা গেছে আগামী ১৭ ই এপ্রিল পর্যন্ত ১০০ মিনিট ভয়েস কলিং ও ১০০ টি এসএমএস বিনামূল্যে দেবে জিও সংস্থা। শুধু তাই নয় রিচার্জ না করলেও মিলবে ইনকামিং কলের সুবিধা। 
লকডাউনে সব বন্ধ থাকায় অনেকেই রিচার্জ করতে পারছে না এই কথা মাথায় রেখে জিও সংস্থা সিদ্ধান্ত নিয়েছে আগামী ১৭ এপ্রিল পর্যন্ত রিচার্জ না থাকলেও মিলবে ইনকামিং কলের সুবিধা। প্রসঙ্গত এর আগে জিও ‘বাড়ি থেকে কাজ’ নামে একটি প্ল্যান চালু করেছিল যেখানে কোনো ভয়েস কলের সুবিধা না থাকলেও ৫১ দিনের বৈধতায় প্রতিদিন ২ জিবি ডেটা পেত গ্রাহকরা। এছাড়াও ডেটা ভাউচারগুলো সংস্কার করেছে জিও সংস্থা। ১১, ২১, ৫১, ১০১ এই প্ল্যানগুলোতে দিগুন ডেটা দেওয়া হবে বলে জানিয়েছে জিও সংস্থা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here