১লা জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি বৃহস্পতি ও শুক্রের মহা-সংযোগ। ভাগ্য বদলাবে এই ৬ রাশির…

0
3721

এই রাশিফল, ভাগ্য ইত্যাদিতে অনেকেই বিশ্বাস করেনা। আবার অনেকে অন্ধের মত সেগুলি মানেন। শরীর অসুস্থ হলেও ডাক্তার না দেখিয়ে জ্যোতিষের কাছে যান। এগুলি হল অন্ধ বিশ্বাস। কিন্তু জ্যোতিষ শাস্ত্র যারা একদমই মানেন না তারা হয়তো ভুলে যান এখন জ্যোতির্বিদ্যা নিয়ে রীতিমতো পড়াশোনা হয়। ভন্ড সাধু বা জ্যোতিষিকে বিশ্বাস না করতে পারেন, কিন্তু বিজ্ঞানকে অস্বীকার করবেন কীভাবে ?

আমরা রাশিফল বা কুষ্ঠি বিচার করি কেন ? যাতে জীবনে আশা কিছু সাংঘাতিক বিপদ থেকে একটু হলেও নিজেকে রক্ষা করতে পারি। সাবধানতা অবলম্বন করে চলতে পারি। আপনি নিজে সাবধানে চললে আপনার ভাগ্য ৯০ থেকে ৯৬ শতাংশ বদলাতে পারেন।

২০১৯ সাল পড়তে না পড়তেই অনেকে জ্যোতিষ শাস্ত্রের ওপর নজর রেখেছেন। এই বছরের শুরুতে গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে কিছু রাশির ভাগ্য পরিবর্তন হবে। আসুন তাহলে জেনে নেওয়া যাক রাশি গুলি কি কি…

১। তুলা রাশি ঃ এই রাশির উপর গ্রহের অবস্থান পরিবর্তনের প্রভাব পড়বে। এই রাশির জাতক জাতিকারা যারা বেকার তাদের চাকরি পেতে একটু অসুবিধা হতে পারে। কিন্তু চিন্তার কিছু নেই চেষ্টা করে যান, কর্ম অনুযায়ী ফল ঠিকই পাবেন। আপনি পরিবারের ভালোবাসা ও সঙ্গ পাবেন। কোন শেষ না হওয়া কাজ এই সময় শেষ করতে পারেন। আপনি কিছু ভালো মানুষদের কাছ থেকে সু-পরামর্শ পেতে পারেন, যা আপনাকে আগামী জীবনে প্রতিষ্ঠিত হতে সাহায্য করবে।

২। কর্কট রাশি ঃ এই রাশির যে সব জাতক জাতিকা বহুদিন ধরে সমস্যায় ভুগছেন তারা খুব শীঘ্রই সুখের মুখ দেখতে পাবেন। জানুয়ারির ১৮ এবং ১৯ তারিখ আপনার জন্য খুব শুভ। এই দিনে আপনার জীবনে কিছু চমৎকার ঘটবেই। আপনি অতীতের কোন কালো ছায়ার ভয়ে বর্তমানে পেছিয়ে পরবেন না। সাহসের সঙ্গে এগিয়ে চলুন, আপনিও উন্নতি করবেন। আপনার কর্মক্ষেত্রে এবং উচ্চ বিদ্যার ক্ষেত্রে অনেক সুযোগ আসবে।

৩। মীন রাশি ঃ আপনার এই মাসে অর্থের অনেক উন্নতি হতে চলেছে। যারা ব্যবসায়ী তাদের ব্যবসার উন্নতি হবে। যারা চাকুরিজীবী তাদের চাকরির পদের উন্নতি হবে। যদি আপনি কারোর থেকে টাকা পান তাহলে এবারে আপনি আপনার টাকা ফেরত পাবেন। তবে আপনার রাগকে আয়ত্তে রাখুন নাহলে হিতে বিপরীত হতে পারে।

৪। বৃষ রাশি ঃ আপনার জন্য এই সময় খুব ভালো। আপনি এবছর সূর্য থেকে শক্তি পাবেন যার সাহায্যে কোন বাধাই আপনার বাধা বলে মনে হবেনা। নতুন কাজে উদ্যোম পাবেন। তবে যে কোন সিদ্ধান্ত মাথা ঠান্ডা করে নিন।

৫। মিথুন রাশি ঃ আপনার খুব ভালো সময় আসতে চলেছে। আপনি এই মাসে লটারি জিততে পারেন, আপনার যে কোন সমস্যার সমাধান হবে। পরিবার নিয়ে বেশ সুখেই দিন কাটবে। পারিবারিক এবং আর্থিক উভয় দিকেই উন্নতি হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here