মুকেশ আম্বানির মেয়ে বলিউডে সিনেমা করতে চলেছে এই অভিনেতার সাথে, দেখলে অবাক হবেন…

0
3032

মুকেশ আম্বানি হলেন একজন ভারতীয় ধনকুবের। তাকে আমরা সকলেই চিনি। তিনি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান। রিলায়েন্স ফরচুন গ্লোবাল ৫০০ কোম্পানির একটি এবং বাজার মূল্যের দিক থেকে ভারতের সবচেয়ে মূল্যবান কোম্পানি। রিলায়েন্স মূলত শোধন, পেট্রোকেমিক্যাল, তেল ও গ্যাস নিয়ে কাজ করে। রিলায়েন্সের অঙ্গ প্রতিষ্ঠান রিলায়েন্স রিটেল লিমিটেড ভারতের বৃহত্তম খুচরা বিক্রেতা। আপনি কি জানেন মুকেশ আম্বানির মোট মূলধন ৪২ বিলিয়ন মার্কিন ডলারের সমান ? ব্যবসার কথা বাদ দিলে আপনি কি তার সন্তান এবং পরিবার সম্পর্কে জানেন ?

কিছুদিন আগের একটি রিপোর্টে বলা হয়েছে যে তার সুন্দরী মেয়ে ঈশা অম্বানি শীঘ্রই বলিউডের বড় বড় নামের সাথে যোগ দেবার জন্য তৈরি। মেট গালার সময় আমরা অনেকেই তার সৌন্দর্য্য দেখতে ব্যর্থ হয়েছি। কিন্তু, বর্তমানে সে নিজেকে রূপান্তরিত করেছে এবং সকলকে দেখিয়ে দিয়েছে যে তার শরীরে অম্বানির জিন আছে।

ঈশা অবশ্যই বিশ্বকে জয় করার জন্য জন্মেছে এবং সে যে পরিবর্তনগুলি করেছে তা একটি জীবন্ত প্রমাণ। আসুন তার চমৎকার রূপান্তরটি দেখি এবং তার বলিউডের খবরটি সম্পর্কে জানি।

উইকিপিডিয়ার মতে ঈশা ১৯৯১ সালের ২৩শে অক্টোবর মুম্বাইতে জন্মগ্রহণ করে এবং পড়াশোনা শেষ করে ইয়ালে ইউনিভার্সিটি থেকে। সে ব্যবস্থাপনা পরামর্শদাতা সংস্থা ম্যাকিনসে অ্যান্ড কোম্পানির সাথে ব্যবসা বিশ্লেষক হিসেবে কাজ করেছে। ২০১৪ সালে ঈশা জিও এবং রিল্যাক্স রিটেলারের পরিচালকদের বোর্ডে যোগদান করে।

ব্যক্তিগত পছন্দের কথা বলতে গেলে ঈশা একজন ক্রীড়া উৎসাহী এবং সে তার বিদ্যালয়ের ফুটবল দলের জন্য খেলেছে। সে একজন প্রশিক্ষিত পিয়ানোবাদক।

এপ্রিল ২০১৬ সালে ল্যাকমে ফ্যাশন সপ্তাহের ২০১৬ সংস্করণে তিনি একটি অনলাইন ফ্যাশন AJIO চালু করে। সে এই বছরের মেট গালা রেড কার্পেটে হাঁটে এবং আপনিও আমার সাথে একমত হবেন যখন আমি বলবো যে ঈশার গালা রুটি অসাধারণ ছিল।

আপনি তার বলিউডের খবর সম্পর্কে জানতে চান ? রিপোর্ট বলছে সে করণ এবং অক্ষয়ের সিনেমা Battle Of Saragarhi তে যোগ দিয়েছে। কিন্তু কোন ভূমিকায় ? সে কি হিরোইনের ভুমিকায় অভিনয় করবে ? না… আসল কথা হলো ঈশা এই চলচ্চিত্রের প্রযোজক।

মাত্র ২৭ বছর বয়সী ঈশা বড় ব্যানারের চলচ্চিত্র নির্মাণ করতে চলেছে। সুত্র অনুযায়ী, “অক্ষয় কুমার, করণ জোহর এবং ঈশা অম্বানি করণের বাসভবনে মিলিত হন এবং ঈশা ছবিটির গল্প পছন্দ করে।” সে এটি প্রযোজনা করতে সম্মত হয় এবং এই কারনেই সে বলিউডে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here